বলিউড

Monalisha: পুলে নামার পর আরও হট হয়ে উঠলেন এই সুন্দরী, বিকিনি পরে শরীর দেখালেন অভিনেত্রী

Advertisement

Advertisement

অভিনয় জগতের একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি। থেকে থেকেই তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তারা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার অর্থাৎ স্বামী বিক্রান্তের সাথে সময় কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলক নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী জলেই কাটালেন সময়। সমুদ্রের দিকে তাকিয়েই তুললেন ছবি। সম্ভবত কয়েকদিন আগে মালদ্বীপে ছুটি কাটাতে গেছিলেন স্বামী বিক্রান্তের সাথে। সেখানে গিয়ে একাধিক ছবি ও ইনস্টারিল ভিডিও তুলেছেন তিনি, যার একাধিক ঝলক মিলেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতাতেই। সম্প্রতি মোনালিসা হালকা নীল বিকিনি লুকেই ধরা দিয়েছেন নেটমাধ্যমের পাতায়। জলের মধ্যেই একান্তে সময় কাটিয়েছেন তিনি। কখনো জলের মধ্যে ভেসে থেকে, আবার কখনো সমুদ্রের দিকে তাকিয়েই দিয়েছেন পোজ। তার এই ছবিগুলো যে বিক্রান্ত তুলে দিয়েছেন, তা নিয়ে সন্দেহ নেই। নিজের এই ছবিগুলি শেয়ার করে নিয়ে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, কখনো কখনো সবটা ঠিক করার জন্য একটা বিরতির প্রয়োজন হয়। এই মুহূর্তে মোনালিসা নিজের এই ছবিগুলির সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় রয়েছেন। তার রূপে মুগ্ধ হয়েছেন তার অগণিত ভক্তমহলও, যা কমেন্টবক্সে চোখ রাখলেই বোঝা যাবে।

Advertisement