Monalisa Bedroom Look: বেডরুমের লুক শেয়ার করলেন ভোজপুরি অভিনেত্রী মোনালিসা, বিছানায় নির্ভীক হয়ে উঠলেন

Advertisement

Advertisement

অভিনয় জগতের একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি। থেকে থেকেই তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তারা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার ও স্বামী বিক্রান্তের সাথে সময়ও কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলকও নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে। আর খুব স্বাভাবিকভাবেই তা ভাইরাল হয় নিমেষে।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে মোনালিসা দেখা দিয়েছেন রাত পোশাকেই। এদিন কালো রঙের রাত পোশাকে লাস্যময়ী ছিলেন অভিনেত্রী। এই পোশাকে অভিনেত্রীর উরু ছিল উন্মুক্ত। এদিন খোলা চুলে, হালকা মেকাপ নিয়েছিলেন তিনি। বিছানার উপর বসেই দিয়েছিলেন পোজ। হালকা রোদে মাখা মিঠে সকালে এই পোশাকেই সুপ্রভাত জানিয়েছেন সকলকে। সম্প্রতি নিজের এই ঝলক নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী, যা এই মুহূর্তে তার অনুরাগীমহলের একাংশকে মুগ্ধ করেছে। তাপমাত্রা বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ারও‌। সেকথা অবশ্য ভাইরাল হওয়া ছবির কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে।

Advertisement

Recent Posts