মাদক কেলেঙ্কারিতে গ্রেফতার, এখন পেট চালাতে হিমশিম খাচ্ছে ভারতী সিং

Advertisement

Advertisement

সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর থেকেই যেভাবে বলিউডে মাদকচক্র ফাঁস হচ্ছে, তাতে একের পর এক সেলিব্রেটিরা এনসিবির জালে ধরা পড়ছে। সম্প্রতি গ্রেফতার করা হয়েছে কমেডিয়ান ভারতী সিংকে। তিনি নিজেও স্বীকার করেছিলেন যে, তিনি ড্রাগ নেন। স্বামী সহ তাকে গ্রেফতার করে এনসিবি। জামিন পেলেও এই মুহূর্তে নিজের কেরিয়ার সংকটে রয়েছেন ভারতী।

Advertisement

বর্তমানে বেশ কয়েকটি কমেডি শো এবং রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্ব রয়েছে ভারতীর ওপর। কিন্তু মাদক মামলায় গ্রেফতারের পর চ্যানেল এবং শো কর্তৃপক্ষ তাকে দিয়ে সঞ্চালনা করাবেন কিনা, তা নিয়ে যথেষ্ট সংশয় দেখা দিয়েছে। এমনকি উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়নের রিশেপপশনে গিয়ে যেভাবে তুমুল নাচ নেচেছেন ভারতী, তাতে সোশ্যাল মিডিয়ায় তাকে মারাত্মকভাবে ট্রোলড হতে হয়েছে।

Advertisement

সব মিলিয়ে বিপদসীমার মধ্যে দিয়ে যাচ্ছে ভারতীর জীবন। এখন যে সকল রিয়ালিটি শোয়ে সঞ্চালনার দায়িত্ব পালন করছেন তিনি, তা থেকে তাকে বাদ দেওয়া হবে কিনা, সেই প্রশ্ন উঠছে। একাংশ ভারতীকে বাদ দেওয়ার স্বপক্ষে সওয়াল করেছে, আবার একাংশ ভারতীকে অশ্লীল ভাষায় তীব্র সমালোচনা করেছে। সব মিলিয়ে কমেডি তো দূরে থাক, জীবনের সামান্য আনন্দটুকু বর্তমানে নেই ভারতীর জীবনে, এমনটা বলাই যায়।

Advertisement