বিনোদন

ভারতীর যমজ সন্তান আমার নয়, সাফ জানিয়ে দিলেন স্বামী হর্ষ

একটি রিয়েলিটি শো এর সময় এই কথাটি বললেন তিনি

Advertisement

Advertisement

আজকের দিনে দাড়িয়ে অভিনেত্রী ভারতী সিং একটি অনেক বড়ো নাম। এই অভিনেত্রী শুধুমাত্র নিজের দক্ষতায় নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে ফেলেছেন দুনিয়ায়। তাকে এখন সবাই একজন বড়ো কমেডিয়ান হিসাবে চেনে। অনেকে আবার তাকে চেনে অভিনেত্রী হিসেবে। কপিল শর্মার শো হোক কিংবা কমেডি নাইটস সব জায়গায় ভারতীর একটি আলাদা স্থান আছে। বলিউডে খুব একটা অভিনয় না করলেও আজকে তাকে সবাই চেনেন এবং অনেকেই তার ভক্তও বটে। জানা গিয়েছে, কিছুদিন আগেই অভিনেত্রী জন্ম দিয়েছেন যমজ সন্তানের। ভারতী নিজেই সকলকে এই বিষয়টা জানিয়েছেন।

Advertisement

এই অবস্থায় এখন সব জায়গায় তার ব্যাপারে চর্চা হচ্ছে। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন তার জমজ সন্তানের জন্য। কিন্তু আরো অবাক করার মতো কথা বলেছেন তার স্বামী হর্ষ। তিনি সরাসরি জানিয়ে দিয়েছেন সেই সন্তান তার না এবং তিনি এই দুই সন্তানের পিতা নন। এই কথাটি সামনে আসার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়াতে শুরু হয়ে গিয়েছে চর্চা।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, ভারতী সিং এই মুহূর্তে ভারতের সবথেকে জনপ্রিয় তারকাদের মধ্যে একজন। তার কমেডির জন্য তাকে নিয়ে সব সময় আলোচনা করা হয়। তিনি আজকের দিনে দাঁড়িয়ে বেশকিছু রিয়ালিটি শো হোস্ট করছেন। তার ব্যক্তিগত জীবনের ব্যাপারে বলতে গেলে, তার স্বামীর নাম হর্ষ এবং তিনি এই মুহূর্তে জমজ সন্তানের মা। তবে আপনাদের জানিয়ে রাখি, তার স্বামী কিন্তু ভারতীর এই দুই সন্তানকে গ্রহণ করতে চাননি। তিনি সরাসরি জানিয়ে দিয়েছেন, এই দুই সন্তান তার না।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তিনি অত্যন্ত চর্চার মধ্যে রয়েছেন এবং তাকে নিয়ে সব জায়গায় কথা চলছে। একটি রিয়েলিটি শোয়ের সময় তার স্বামী জানিয়েছিলেন এই জমজ সন্তান তার নয়। তবে জানিয়ে রাখি এই সমস্ত চলছিল মজার মধ্যেই এবং এর মধ্যে কোন সত্যতা নেই।