৫৬ বছর বয়সেও সলমন কেন ব্যাচেলর, ভাইজান নিজেই জানালেন কেন তিনি বিয়ে করতে চান না

একাধিক অভিনেত্রীর সাথে সম্পর্কের গুঞ্জন থাকলেও বিয়ের মন্ডপে বসেননি সাল্লু ভাই

Advertisement

Advertisement

বলিউড প্রেমগুরু সালমান খানের বয়স প্রায় ষাটের ঘরে পৌঁছে গেলেও, এখনও অব্দি তিনি বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করেননি। যৌবন বয়সে একাধিক প্রেমের সাথে নিজের নাম জড়ালেও বিয়ের মন্ডপে তা কখনোই পৌঁছায়নি। এই বয়সেও যখন বিয়ে তিনি করেননি তখন আর করার সম্ভাবনা তেমন দেখা যায় না বললেই চলে। এই কথা তিনি নিজেও জানেন হয়তো। তাই তো যেকোনো সাক্ষাৎকারে বিয়ের কথা উঠলেই সালমান খান ব্যাপারটি চাতুরতার সাথে এড়িয়ে যান। হয়তো বলিউড ‘দাবাং’ গোটা জীবন বিয়ে না করার প্রতিজ্ঞা নিয়ে নিয়েছেন।

Advertisement

শোনা যায়, একবার বলিউড অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সাথে বিয়ে ঠিক হয়ে গেছিল সালমান খানের। এমনকি পরিবারের লোকজন বিয়ের জন্য প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছিল এবং অতিথিদের জন্য নিমন্ত্রণ এর কার্ড ছাপা হয়ে গিয়েছিল। তবে শেষ বেলায় এসে ভাইজানের অন্য বলিউড অভিনেত্রীর সাথে সম্পর্কের গুঞ্জনের কারণে বিয়ে ভেঙে দেয় সঙ্গীতা। তবে এটি সম্পূর্ণ শোনা কথা। এই বিষয়ে ভাইজান বা সঙ্গীতা কোনোদিন কোনো মন্তব্য করেননি।

Advertisement

সঙ্গীতার পর ঐশ্বর্য রায়, ক্যাটরিনা কাইফ এবং একের পর এক নায়িকার সাথে নাম জড়িয়েছেন বলি লাভগুরু। কিন্তু চার হাত এক হয়নি কখনোই। ভাইজান অনুরাগীদের মতে, ইচ্ছা করেই অভিনেতা বিয়ে করছেন না। তবে সে যাই হোক, চলতি বছরে সাল্লুভাই ৫৬ বছরে পা দিল। এখনও তিনি সাংবাদিকদের মুখোমুখি হলেই একটা প্রশ্নের সম্মুখীন হন যে তিনি কবে বিয়ে সারছেন? বেশিরভাগ সময় চাতুরতার সাথে প্রশ্ন এড়িয়ে চললেও সম্প্রতি ভাইজান অনক্যামেরা জানিয়ে দিয়েছেন তিনি কেন বিয়ে করছেন না।

Advertisement

সালমান খান বেশ রসিকতা করেই সাংবাদিকদের বলেছেন যে বিয়ে করতে গেলে কয়েক লক্ষ থেকে শুরু করে কোটি টাকা খরচ হবে। কিন্তু তাঁর কাছে ওত টাকা নেই। টাকার অভাবের জন্য তিনি এই বয়সে এসেও বিয়ে করছেন না। সাল্লু ভাইয়ের রসিকতা শুনে সকলেই হেসে ওঠেন এবং বুঝে যান বলিউড ভাইজান তাঁর বিয়ে না করার রহস্যকে রহস্যই রাখতে চান।

Recent Posts