বলিউড

Salman-Shehnaaz: শেহনাজকে জীবনে এগিয়ে যাওয়ার পরামর্শ ভাইজানের, প্রকাশ্যে এল সেই সত্যি

Advertisement

Advertisement

শেহনাজ গিল নামটা অপরিচিত নয় কারোর কাছেই। বিগবসের মঞ্চ থেকেই সাধারণের মাঝে এক বিপুল পরিচিতি অর্জন করেছিলেন অভিনেত্রী। সেইসময় তার সাথে সিদ্ধার্থ শুক্লার সম্পর্কে নিয়ে কম চর্চা হয়নি মিডিয়ার পাতায়। তবে অভিনেতার মৃত্যুর পর তাদের নিয়ে চর্চা বেড়ে গিয়েছিল দ্বিগুণ। পাশাপাশি সেইসময় সিদ্ধার্থের চলে যাওয়াও মেনে নিতে পারেননি শেহনাজ। মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছিলেন তিনি। আর সেই পরিস্থিতিতেই তাকে পরামর্শ দিয়েছিলেন বলিউডের ভাইজান। এই মুহূর্তে নিজের সেই পরামর্শের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত সালমান খান।

Advertisement

ঐ পরিস্থিতিতে দাঁড়িয়ে ভাইজান শেহনাজকে নিজের জীবনে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন। তিনি অভিনেত্রীকে বলেছিলেন, তার বিশ্বাস সিদ্ধার্থও চান সে যাতে জীবনে সামনের দিকে এগিয়ে যায়। তিনি কখনোই চাইবেন না তার জন্য কেউ মানসিকভাবে বিপর্যস্ত হয়ে নিজের কেরিয়ারকে শিথিল করে দিক।

Advertisement

পাশাপাশি অভিনেতা এও বলেছিলেন, তিনি শেহনাজকে বিয়ে করার কথা কিংবা মা হওয়ার কথা বলেননি। এই সমস্ত বিষয়ের জন্য প্রচুর সময় রয়েছে বলেই মত অভিনেতার। সিদ্ধার্থের সাথে তিনি ভালোই ছিলেন। তবে হঠাৎ তার চলে যাওয়া তাকে একেবারে ভেঙে দিয়েছিল। ঐ পরিস্থিতিতে দাঁড়িয়ে ভাইজান তাকে সামনের দিকে তাকিয়ে মন শক্ত করে এগিয়ে যাওয়ার পরামর্শই দিয়েছিলেন। সম্প্রতি ভাইজানের সাথে শেহনাজের একটি সাধারণ চুম্বনের দৃশ্য ভাইরাল হওয়ার পর থেকেই চর্চায় অভিনেত্রী।

Advertisement

উল্লেখ্য, খুব সম্প্রতি ‘কিসিকা ভাই কিসিকা জান’এ ভাইজানের সূত্র ধরেই বড়পর্দায় পা রেখেছেন অভিনেত্রী। অবশ্য এই ছবি নিয়ে এখন মিডিয়ায় চর্চা তুঙ্গে। চলতি বছরের দীপাবলিতেই আবারো ফিরছেন ভাইজান। দীর্ঘ প্রতীক্ষিত ‘টাইগার ৩’এ ক্যাটরিনা কাইফের বিপরীতেই দেখা মিলবে তার। আপাতত, সেই ছবিরই অপেক্ষায় তার অগণিত ভক্তমহল।