ছোট্ট পুঁচকেকে দেখতে বাড়িতে আসে বেবো’র বেস্ট ফ্রেন্ড মালাইকা অরোরা

Advertisement

Advertisement

টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম। আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে। আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ায় নির্ভর করি। টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম। আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে। আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ায় নির্ভর করি। বিভিন্ন ছোট বড় সংবাদ একটিমাত্র ক্লিকে আমাদের কাছে পৌঁছে যাচ্ছে। এই সমস্ত কিছু হচ্ছে সোশ্যাল মিডিয়ার দৌলতে।

Advertisement

কারিনা কাপুর খান এবং সাইফ আলি খানের দ্বিতীয় সন্তানের ২১ ফেব্রুয়ারী ২০২১ সালে জন্ম হয়। দুই দিন বিশ্রামের পরে, মঙ্গলবার এই অভিনেত্রীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছিল। এরপর দিন সন্ধ্যায়, বেবো’র বেস্ট ফ্রেন্ড মালাইকা অরোরা তার পার্টনার অর্জুন কাপুর এবং অমৃতা অরোড়ার সাথে তাঁর বাসায় গিয়েছিলেন কারিনা এবং সন্তানকে দেখতে। কারিনার বোন কারিশমা কাপুর এবং ভগ্নিপতি সোহা আলি খান তার স্বামী কুনাল কেম্মুও সাইফেনার দ্বিতীয় সন্তানের স্বাগত জানাতে পৌঁছে যায় তাদের বাড়িতে।সাইফ তাদের ভালবাসার জন্য ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়ে বলেছেন যে কারিনা এবং তাদের নবজাত পুত্র “নিরাপদ এবং স্বাস্থ্যবান”।

Advertisement

Advertisement

সাইফ আলী খানের জারি করা একটি অফিশিয়াল বিবৃতিতে তিনি বলেছিলেন, “আমরা একটি বাচ্চা ছেলের পিতা-মাতা হতে পেরে ভগবানের আশীর্বাদ পেয়েছি। মা এবং শিশু নিরাপদ এবং স্বাস্থ্যবান। আমাদের শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ তাদের ভালবাসা এবং সহায়তার জন্য “। কাজের ফ্রন্টে, কারিনাকে পরবর্তী সময়ে আমির খানের সাথে একটি ছবিতে দেখা যাবে এটি টম হ্যাঙ্কস অভিনীত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’ এর রিমেক।

Recent Posts