বিনোদন

TRP List: নম্বর বাড়লেও ‘গাঁটছড়া’কে টেক্কা দিতে পারল কি ‘মিঠাই’? রইল তালিকা

Advertisement

Advertisement

বাড়ির মা ঠাকুমাদের প্রতিদিনের সঙ্গী টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত বাংলা মেগা সিরিয়ালগুলি। বিকেল হতে না হতেই টিভির রিমোট চলে আসে বাড়ির মেয়েদের হাতে। তাদের পছন্দই ঠিক করে দেয় কোন ধারাবাহিক টিআরপির দৌড়ে কত নম্বরে থাকবে! গত একবছর ধরে ‘মিঠাই’ টিআরপির দৌড়ে এক নম্বর স্থান দখল করে ছিল। কোনো ধারাবাহিক তার সেই স্থান কেড়ে নিতে পারছিল না। কিন্তু সেই অসম্ভবকে সম্ভব করেছিল স্টার জলসার ‘গাঁটছড়া’। তবে মাঝে কয়েক সপ্তাহ লালন ও ফুলঝুরির ‘ধূলোকণা’ ছিল শীর্ষে। তবে এবার আবারো ‘ধূলোকণা’কে টেক্কা দিল স্টার জলসার ‘গাঁটছড়া’। গতসপ্তাহ থেকেই আবারও তালিকার শীর্ষে ‘গাঁটছড়া’।

Advertisement

আবারো সকলকে সরিয়ে এক নম্বরে ঋদ্ধি ও খড়ি জুটি। ধারাবাহিকে ধীরে ধীরে কাছে আসছে তারা, যা দেখতে বেশ ভালোই লাগছে দর্শকদেরও। বৃহস্পতিবার মানে বাংলা ধারাবাহিকের টিআরপির দিন। এই সপ্তাহে ৮.৪ নম্বর নিয়ে টিআরপি তালিকার শীর্ষে রয়েছে ঋদ্ধি-খড়ি জুটি। অন্যদিকে ‘গাঁটছড়া’কে জোড় টক্কর দিচ্ছে জি বাংলার ‘মিঠাইরানী’। টিআরপির তালিকায় নম্বর বাড়লেও ‘গাঁটছড়া’কে টেক্কা দিতে পারলোনা ‘মিঠাই’। সপ্তাহে ৮.২ রেটিং নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। ওলট পালট হয়েছে বাকি ধারাবাহিকের স্থানও। রইল তালিকা।

Advertisement

দেখে নিন এই সপ্তাহের টিআরপি তালিকায় কার দৌড় কতদূর-

Advertisement

১) গাঁটছড়া- ৮.৪
২) মিঠাই- ৮.২
৩) ধূলোকণা- ৭.৯
৪) গৌরী এলো- ৭.৫
৫) আলতা ফড়িং- ৭.৪
৬) মন ফাগুন- ৬.৯; লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৬.৯
৭) অনুরাগের ছোঁয়া- ৬.২
৮) আয় তবে সহচরী- ৫.৮
৯) উমা- ৫.৬
১০) এই পথ যদি না শেষ হয়- ৫.৫

গতসপ্তাহের মত চলতি সপ্তাহতেও ‘ধূলোকণা’ তৃতীয় স্থানে রয়েছে। টিআরপির দৌড়ে কিছুটা হলেও পিছিয়ে গিয়েছে স্টার জলসা এই ধারাবাহিক। এই সপ্তাহতেও স্টার জলসা ধারাবাহিকগুলি টিআরপির তালিকায় এগিয়ে রয়েছে অনেকটাই। টিআরপির দৌড়ে ‘গৌরী এল’ ও ‘আলতা ফড়িং’ কিছুটা এগিয়ে এসেছে, তা তালিকা দেখলেই স্পষ্ট হবে।

Recent Posts