আউটডোর শুটিং-এ বিপরীত লুকে চমকে দিলেন ‘রানী মা’, দেখুন

Advertisement

Advertisement

টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায় তার অভিনয় জয় করেছেন বহু মানুষের মন। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’ তে তার অভিনয় দেখে মুগ্ধ দর্শক। টিভির পর্দাতে তার মুখে কোনদিনই মেকআপ বিশেষ দেখা যায় না। ধারাবাহিকের রানী রাসমণিকে ধূসর রংয়ের শাড়ি এবং গায়ের চাদর জড়ানো দেখা যায়। এছাড়া মাঝখানে সিঁথি কাটা আধা পাকা চুল তার মাথায়।

Advertisement

সম্প্রতি একটি ফটোশুটে দিদি প্রিয়াকে দেখা যায় আলো একেবারে বিপরীত লুকে। আইশ্যাডোতে আঁকা চোখ ও নুড লিপস্টিক আর এক সাইডে চুল নিয়ে দাঁড়িয়ে আছেন ‘রানী মা’। এই লুকে প্রথম দেখতে পেয়ে নেটিজেনদের চক্ষু ছানাবড়া। এছাড়াও তাকে কালো-সাদা গ্রাউন্ডে মাঝে মাঝেই দেখা যায়। এই আউটডোর শুট এর জন্যই তারই অন্যরূপ। এই ফটোশুট করে দিতিপ্রিয়া বেশ খুশি হয়েছেন। এই শুটে দিতিপ্রিয়া ছাড়াও ছিলেন অভিনেত্রী পিয়া চট্টোপাধ্যায়। এই শুটের ফটোগ্রাফার হলো সায়ন্তন দত্ত।

Advertisement

প্রসঙ্গত এছাড়াও ফটোশুটের কথাতে তিনি বলেছেন, খুব একটা ফ্যাশনিস্তানা হলেও তার ফটোশুট করতে ভালোই লাগে। তার কিছুদিন আগে উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশ হয়েছে ও সেই রেজাল্ট দিতিপ্রিয়া ভালো ফল করেছেন। রানী রাসমণি ধারাবাহিকের মাঝেও তিনি তিনটা বিষয় লেটার নিয়ে পাস করেছেন তার জন্য নেটিজেনরা তার প্রশংসাও করেছেন। এবার তার ইচ্ছে ইংলিশ ও সোশিয়োলজি নিয়ে পড়ার।

Advertisement