‘দিল বেচারা’তে নেপোটিজমের উদাহরণ, প্রাপ্য সম্মান পেলেন না বাঙালি অভিনেতা-অভিনেত্রী

Advertisement

Advertisement

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পেছনে দায়ী করা হয়েছিল বলিউডের নেপোটিজমকে। এবার তার শেষ ছবি ‘দিল বেচারা’তেও নেপোটিজমের উদাহরণ প্রকাশ্যে উঠে এলো। ছবির দুটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন বাঙালি অভিনেতা-অভিনেত্রী শ্বাশত চ্যাটার্জি এবং স্বস্তিকা মুখার্জি। কিন্তু, হটস্টারে ছবির কাস্ট হিসেবে নামই নেই এই দুজনের। শুধু তাই নয়, গুগুলেও কাস্ট হিসেবে নাম নেই তাদের।

Advertisement

অন্যদিকে, ছবিতে ক‍্যামিও রোলে অভিনয় করেছিলেন সইফ আলি খান। মাত্র কিছু সময়ের জন‍্যই দেখা গিয়েছিল তাকে। তবুও সইফকে মূল চরিত্রের ক্রেডিট দেওয়া হয়েছে। এছাড়াও জাভেদ জাফরি ও মিলিন্দ কুনাজি ছবিতে অভিনয় না করেও পেয়ে গিয়েছেন কাস্ট ক্রেডিট। বিষয়টি প্রকাশ্যে আসতেই প্রশ্ন তুলেছেন সমালোচকেরা। এমনকি স্বস্তিকা নিজেও সন্দেহ প্রকাশ করেছেন এই বিষয়ে। কেউ কেউ বলছেন এটাই বলিউডের নেপোটিজম।

Advertisement

Advertisement

উল্লেখযোগ্য, ছবিতে সঞ্জনা সাঙ্ঘির বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন শ্বাশ্বত এবং স্বস্তিকা। দুজনেরই অভিনয় খুবই প্রশংসিত হয়েছে। মুক্তি পাওয়ার পর থেকেই তাদের এই ছবিটি ইতিহাস তৈরি করেছে। ফিল্ম রিভিউ ওয়েবসাইট IMDb এ পেয়েছে ৯.৮ রেটিং। প্রায় একমাস ধরে ছবি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন সুশান্ত অনুগামীরা। শুক্রবার সন্ধ‍্যা ৭.৩০টায় ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায় ‘দিল বেচারা’। জানা গিয়েছে, একসাথে অত্যধিক মানুষ হটস্টার ব্যবহার করায় ক্র‍্যাশ করে যায় সেটি।

Recent Posts