বাংলাকে গুজরাট বানানো যাবেনা, বিজেপির পঞ্চ পাণ্ডবকে আক্রমণ সুখেন্দুর

Advertisement

Advertisement

বাংলাকে অশান্ত করছে বহিরাগতরা। বিজেপির পঞ্চপাণ্ডবদের নাম না করেই আক্রমণে বিঁধলেন তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়। এইদিন সাংবাদিক বৈঠক করে সুখেন্দু বলেন যে, রুখতে হবে বাংলাকে অশান্ত করার চেষ্টা। তিনি আরও বলেছেন যে বাংলাকে কোনও ভাবে গুজরাট বানানো যাবেনা। এইদিন বিজেপির বিরুদ্ধে অভিযোগও তুলতে দেখা গিয়েছে তাকে। এইদিন তিনি বলেন, বিজেপি যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামো ভাঙার চেষ্টা করছে। আর অন্যদিকে শান্তি আর উন্নয়নই মমতা সরকারের প্রধান উদ্দেশ্য।

Advertisement

বুধবার তথা আজ সাংবাদিক বৈঠক করেন তৃণমূল কংগ্রেস সাংসদ। এইদিন তিনি নাম না নিয়েই বিজেপির দিকে বাক্যবাণ ছুঁড়েছেন। তিনি বললেন যে বাংলায় অশান্তি ছড়ানোর চেষ্টা যেভাবেই হোক রুখতে হবে। সম্প্রতি ৫ জন নেতাদের বাংলা নির্বাচনের দায়িত্ব দিয়েছে বিজেপি। সকলেই কেন্দ্রের নেতা। কোনও যোগাযোগ নেই এনাদের বাংলার সাথে।

Advertisement

বিজেপি বাংলাকে গুজরাট বানাতে চায়। অনেকদিন আগেই সেই কথা জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। সেই কথারই পাল্টা হুঁশিয়ারি দিলেন তৃণমূল সাংসদ শুখেন্দুশেখর রায়। সাংবাদিক বৈঠকে বিজেপির দিকে পাল্টা চাপ তৈরি করে তিনি অভিযোগ করে বলেন যে, বিজেপি যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামো মানতে চাইছে না, সেকারণেই বাংলাকে গুজরাট করার কথা বলেছে।

Advertisement

তৃণমূল কংগ্রেসের সাংসদ এইদিন দাবি করেছেন যে, মমতা ব্যানার্জির সরকার যখন ক্ষমতায় এসেছিল তখন বাংলায় ছিল অস্থির চরম পরিস্থিতি। গোটা রাজ্যে তিনি ই ফিরিয়ে এনেছেন স্থিতাবস্থা। উন্নয়নই মমতা সরকারের প্রধান লক্ষ্য। লোক সভায় ১৮ টি পেলে বিধানসভায় ২০০টি আসনের বেশি পাবে বিজেপি। এমনই প্রচার করছেন তারা। তৃণমূল সাংসদ সেই বিষয়ে পাল্টা আক্রমণ করে বলেন, কোনও ভোটের সাথে অন্য ভোটকে মেলানো যায়না। বিশেষ করে লোকসভা ভোটকে কোনও ভাবেই তুলনা করা যায়না।