আইপিএল খেলার আগে মন্দিরে পুজো দিলেন মহেন্দ্র সিং ধোনি

Advertisement

Advertisement

ধোনি বর্তমানে তাঁর নিজের শহর রাঁচিতে আছেন এবং সেখানে তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণের তাঁর বন্ধু এবং পরিবারের সাথে কোয়ালিটি সময় কাটাচ্ছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নতুন মরসুমের আগে বৃহস্পতিবার রাঁচির দেউড়ি মন্দিরে পুজো দিতে যান টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি। বরাবরের মতোই  বিপুল সংখ্যক সমর্থকরা আসেন, প্রাক্তন ভারত অধিনায়কের এক ঝলক দেখার জন্য।

Advertisement

ধোনিকে সদ্য সমাপ্ত সৈয়দ মুস্তাক আলি ট্রফি এবং ঝাড়খণ্ডের জন্য চলমান বিজয় হাজারে ট্রফিতে খেলতে দেখা যাওয়ার সম্ভাবনা ছিল , কিন্তু তিনি গত বছর সংযুক্ত আরব আমিরাতে আইপিএল ২০২০ খারাপ ফর্মে থাকার দরুন ঘরোয়া টুর্নামেন্টে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নেন। ধোনি এবছর আইপিএল ২০২১-এ চেন্নাই সুপার কিংসের (সিএসকে) নেতৃত্ব দিতে ফিরে আসবেন। এবং তাঁকে আবার মাঠে খেলতে দেখার জন্য তাঁর ভক্তরা মুখিয়ে আছে।

Advertisement

ধোনিকে প্রায়ই প্রার্থনা করতে দেবী মন্দিরে যান, এই বছরও এই ধারা অব্যাহত রাখেন এবং লীগের আগে আশীর্বাদ গ্রহণ করতে রাঁচির দেউড়ি মন্দিরে যান। টেলিগ্রাফের একটি প্রতিবেদন অনুযায়ী, ধোনি তার ছোটবেলার বন্ধু সিমত লোহানি ওরফে চিট্টুর সাথে মন্দিরে গিয়েছিলেন। ধোনিকে প্রায়ই প্রার্থনা করতে দেবী মন্দিরে যান, এই বছরও এই ধারা অব্যাহত রাখেন এবং লীগের আগে আশীর্বাদ গ্রহণ করতে রাঁচির দেউড়ি মন্দিরে যান। টেলিগ্রাফের একটি প্রতিবেদন অনুযায়ী, ধোনি তার ছোটবেলার বন্ধু সিমত লোহানি ওরফে চিট্টুর সাথে মন্দিরে গিয়েছিলেন। ধোনির সফরের সুবিধার্থে এলাকায় কড়া নিরাপত্তা মোতায়েন করা হয়েছে।

Advertisement

ধোনির সফরের খবর শুনে শত শত সমর্থক এলাকায় ভিড় জমায় এবং প্রাক্তন ভারতীয় অধিনায়কে সেলফি এবং অটোগ্রাফের অনুরোধ করতে থাকে। তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস গত মৌসুমে সপ্তম স্থান শেষ করেছে। সুরেশ রায়নার দলে ফিরে আসা হলুদ সেনাবাহিনীর জন্য আরেকটি বিশাল উৎসাহ হবে, ভক্তরা গত মৌসুমে সংযুক্ত আরব আমিরাতে তাঁর খেলা মিস করেছে। এখন দেখার বিষয় যে ধোনি আইপিএল ২০২১ এর আগে ঘরোয়া পর্যায়ে কোন প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলবেন কিনা।

Recent Posts