বিনোদন

Virat Affairs: অনুষ্কা শর্মার আগে এই ছয় অভিনেত্রীর সাথেই সম্পর্কে জড়িয়ে ছিলেন বিরাট, জানুন

Advertisement

Advertisement

আন্তর্জাতিক ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তিনি। অধিনায়কত্ব ছাড়লেও ক্রিকেট তার সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে এখনো। বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আরসিবির অধিনায়ক বিরাট কোহলি। দীর্ঘবছর ধরেই এই জায়গায় রয়েছেন তিনি। মিডিয়ার পাতায় খেলার সূত্র ধরে প্রায় সর্বদাই চর্চিত কোহলি। তবে তার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা কিছু কম নেই। বলি ডিভা অনুষ্কা শর্মার সাথে বিয়ে থেকে শুরু করে এখনো পর্যন্ত তাদের সম্পর্ক প্রায়ই চর্চায় থাকে। এখন তাদের পাশাপাশি চর্চিত তাদের মেয়ে ভামিকাও। তবে এই মুহূর্তে একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরেই চর্চায় প্রাক্তন অধিনায়ক।

Advertisement

খুব সম্প্রতি জানা গিয়েছে, অনুষ্কার শর্মার সাথে সম্পর্কে জড়ানোর পূর্বে আরো ছয় অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন বিরাট কোহলি। কোনোটা সাময়িক আবার কোনটা বেশ কিছুটা সময় স্থায়িত্ব নিয়েছিল তার জীবনে। তবে তাদের মধ্যে থেকেই অনুষ্কাকে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন ক্রিকেটার। বর্তমানে এই তারকা জুটি যে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন, সেকথা তাদের দেখলেই স্পষ্ট হয়। তাদের সোশ্যাল মিডিয়ার পাতাতেও রয়েছে তাদের সুখী দাম্পত্য জীবনের একাধিক ঝলক।

Advertisement

১) সাক্ষী আগারওয়াল- দক্ষিণী চলচ্চিত্র জগৎ-এর অন্যতম পরিচিত অভিনেত্রী ও মডেল তিনি। মূলত তামিল ছবিতেই একাধিক কাজ করেছেন তিনি। এছাড়াও কন্নড় ও মালায়ালাম ছবিতেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। একসময়ে গুজব ছিল বিরাট কোহলির ঘনিষ্ঠ বান্ধবী ছিলেন তিনি। তবে তাদের সেই ঘনিষ্ঠতা ছিল স্বল্পসময়ের।

Advertisement

২) সারাহ জেন ডিয়াস- ইনি ভারতীয় চলচ্চিত্র জগৎ-এর অন্যতম পরিচিত মুখ। একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি মঞ্চের দক্ষ সঞ্চালিকা হিসেবেও পরিচিতি রয়েছে তার। ২০০৭-এ ফেমিনা মিস ইন্ডিয়ার খেতাব জিতেছিলেন তিনি। জানা যায়, ২০১১-তে ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিশ্বকাপ দেখার জন্য অভিনেত্রীকে আমন্ত্রণ জানিয়েছিলেন ক্রিকেটার। তবে তিনি উপস্থিত হননি। এরপর এও জানা যায়, ঐ বছরের জুলাই মাসেই তাদের সম্পর্কের অবসান ঘটে। সেইসময় খেলার সূত্রেই ওয়েস্ট ইন্ডিজে ছিলেন কোহলি।

৩) সানজানা গালরানি- ২০০৫ সালে তামিল চলচ্চিত্রের সূত্র ধরেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন এই অভিনেত্রী। তবে মডেলিং দিয়েই শুরু করেছিলেন নিজের কেরিয়ার। একাধিক কন্নড় ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে একসময়ে বিরাট কোহলির সাথে তার নাম জড়িয়েছিল। জানা গিয়েছিল, টেনিস খেলতে ও লং ড্রাইভেও যাওয়াও বেজায় পছন্দ ছিল তার। তবে তাদের সম্পর্কের কোন তথ্য প্রমাণ সেভাবে পাওয়া যায়নি।

৪) তামান্না ভাটিয়া- দক্ষিণী চলচ্চিত্র জগৎ-এর অন্যতম প্রথম সারির অভিনেত্রী তিনি। বলিউডের পর্দাতেও তার আনাগোনা নেহত কম নয়। ২০১২’তে একটি নামি স্মার্টফোন ব্র্যান্ডের হয়ে ক্রিকেটারের সাথে একই বিজ্ঞাপনে কাজ করেছিলেন তিনি। আর তারপরেই মিডিয়ার পাতায় তাদের নাম একসাথে দেখা গিয়েছিল। তবে এই গুজব দীর্ঘস্থায়ী হয়নি।

৫) ইসাবেল লেইট- ইনি একজন জনপ্রিয় ব্রাজিলিয়ান মডেল ও অভিনেত্রী। ‘সিক্সটিন’ ছবির সূত্র ধরেই বলিউডে পা রেখেছেন তিনি। একটা সময়ে তার সাথেই নাম জড়িয়েছিল বিরাটের। এমনকি একে অপরের সাথে টানা দু’বছর ডেট করেছিলেন তারা। একথা মিডিয়ার সামনে নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। তবে নিজেদের সম্পর্ককে প্রকাশ্যে আনতে নারাজ ছিলেন তারাই। পরবর্তীকালে তাদের সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। শেষপর্যন্ত তারা বন্ধুত্বকেই গুরুত্ব দিয়েছিলেন।

৬) ঋতিকা সাজদেহ- ভারতীয় দলের পরিচিত স্পোর্টস ম্যানেজার তিনি। জানা যায়, ২০১০-এই প্রথম আইপিএলের মরসুমে ক্রিকেটারের সাথে পরিচয় হয় তার। পরবর্তীকালে প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী, পাপারাজিৎদের ক্যামেরার সামনেও একসাথে দেখা মিলেছিল তাদের। তবে সেই গুজব বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি। বর্তমানে তিনি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মার স্ত্রী।