১০ টাকার নোট বিক্রি করে হয়ে যান কোটিপতি, জানুন কিভাবে করতে হবে এই বিক্রি

এই নোট আপনাকে বিক্রি করতে হবে Quikr ওয়েবসাইটে

Advertisement

Advertisement

আন্তর্জাতিক বাজারে পুরানো নোট এবং মুদ্রার চাহিদা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। এসব নোট এবং মুদ্রা বিক্রি করে অনেকেই লাখপতি হয়ে উঠেছেন। সম্প্রতি একটি নতুন খবর এসেছে যেখানে জানা যাচ্ছে, পুরানো ১০ টাকার নোট বিক্রি করে ৩ লাখ টাকা পর্যন্ত পাওয়া যাচ্ছে। পুরানো ১০ টাকার নোট বিক্রির জন্য সেই নোটটিতে বিশেষ কিছু বৈশিষ্ট্য থাকতে হবে। নোটটির সামনের দিকে সিরিয়াল নম্বরে হিসেবে ৭৮৬ লেখা থাকতে হবে। এছাড়াও, নোটটিতে মহাত্মা গান্ধীর ছবি থাকতে হবে।

Advertisement

ইসলাম ধর্মে নম্বর ৭৮৬-কে খুবই শুভ এবং পবিত্র মনে করা হয়। তাই অনেকে তাদের পরিবার এবং বাড়িতে সুখ-সমৃদ্ধি এবং উন্নতির জন্য এই নোটটি সংগ্রহ করতে চান। তাই এরকম নোট থাকলে যত সহজে বিক্রি করা যায় ততই ভালো।

Advertisement

যারা পুরানো ১০ টাকার নোট বিক্রি করতে চান, তারা কয়েকটি সহজ ধাপ অনুসরণ করে তা করতে পারেন। প্রথমে, আপনাকে Quikr ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে। এরপর, নোটটির একটি পরিষ্কার ছবি তুলে ওয়েবসাইটে পোস্ট করতে হবে। ছবিটি পোস্ট করার পর, ক্রেতারা আপনাকে নিজে থেকেই যোগাযোগ করবেন। এই সুযোগটি হাতছাড়া করা উচিত নয়। কারণ, এই ধরনের সুযোগ খুব বেশি পাওয়া যায় না। তাই, আপনার কাছে যদি এই ধরনের কোনও নোট থাকে, তাহলে তা দ্রুত বিক্রি করে লাখপতি হয়ে উঠতে পারেন।

Advertisement

Recent Posts