শরীরে পড়ল ৩০টি সেলাই, দুর্ঘটনার কবলে বাংলাদেশের জনপ্রিয় গায়ক নোবেল

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের রক্তাক্ত ছবি পোস্ট পড়লেন বিখ্যাত গায়ক আহসান নোবেল। একজন বয়স্ক লোককে দুর্ঘটনার হাত থেকে বাঁচাতে গিয়ে এই বিপত্তি এমনটাই জানিয়েছেন গায়ক নিজেই। দুর্ঘটনায় ক্ষত-বিক্ষত হয়েছে সারা শরীর। নিজের রক্তাক্ত ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘এক বয়স্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিল। তাকে বাঁচাতে গিয়েই আমার মাথার তালুতে বারোটা, বামপাশের ভুরুতে আঠারোটা মোট ত্রিশটা সেলাই পড়েছে।’ তবে তিনি মন থেকে যথেষ্ট তৃপ্ত অনুভব করছেন কারণ যে মানুষটাকে তিনি বাঁচিয়েছেন আপাতত নিরাপদে আছে।

Advertisement

বৃহস্পতিবার রাতে নিজের রক্তাক্ত ক্ষত-বিক্ষত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন গায়ক নিজেই। সেখানে দেখা যায়, তার ডান চোখে ব্যান্ডেজ করা আছে। জি বাংলা সারেগামাপার মঞ্চে নোবেল অসাধারণ গান গেয়ে জয় করে নিয়েছিলেন একাধিক মানুষের মন। প্রত্যেকের ভালোবাসা পেয়ে তিনি আপাতত সুস্থ আছেন। বৃদ্ধ মানুষটিকে বিপদের হাত থেকে বাঁচানোর জন্য তিনি নেটিজেনদের কাছ থেকে যথেষ্ট প্রশংসা পেয়েছেন। তবে মাঝেমধ্যে তাকে নানা কারণে নেটিজেনদের রোষের শিকার হতে হয়েছে। তার অসাধারণ গায়কীর জন্য তিনি দিব্যি মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

Advertisement

তাই সকলের আশীর্বাদ আছে তার পাশে। গায়ক নিজেই জানিয়েছেন, সকলের দোয়ায় তিনি আপাতত সুস্থ আছেন। বৃদ্ধ মানুষটিকে বাঁচাতে গিয়ে তিনি যে এত বড় বিপদের সম্মুখীন হয়েছেন, এই নিয়ে অনেক নাগরিকরা বেশ প্রশংসা করেছেন নোবেলের এই সাহসিকতাকে।

Advertisement