অ্যাকশন ছবি ‘কমান্ডো’ দিয়ে বাংলাদেশে অভিষেক অভিনেতা দেবের

Advertisement

Advertisement

বাংলাদেশের সঙ্গে ভারতের ছবির যুগলবন্দী হয়ে গিয়েছিল আশির দশকেই। এ বিষয়ে অভিনেতা মিঠুন চক্রবর্তী, রোজিনা, চিরঞ্জিত, অঞ্জু ঘোষ প্রমুখ তারকাদের অবদান অনস্বীকার্য। এনারা সকলেই এই দুই দেশের ছবিতেই সমানতালে কাজ করেছেন।

Advertisement

ইদানিংকালে বাংলাদেশের সঙ্গে যৌথ প্রযোজনার ছবি নির্মিত হচ্ছে এপার বাংলার টলিউডে। নিজের প্রযোজনা সংস্থার সঙ্গে অন্য বাংলাদেশি প্রযোজনার যৌথ ইনভেসমেন্টে বহু ছবি নির্মান করেছেন অভিনেতা জিৎ। একই সূত্রে টলিউডের বিভিন্ন ছবিতে কাজ করছেন শাকিব খান, অারেফিন শুভ, মাহিয়া মাহি, নুসরত ফারিয়া কিংবা বিদ্যা সিনহা সাহা মিমের মতো বাংলাদেশি তারকারা।

Advertisement

আরও পড়ুন : খালি গলায় রবীন্দ্রসংগীত গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন আন্টি

Advertisement

এবার এক পূর্ন বাংলাদেশি প্রযোজনার সঙ্গে কাজের সূত্রে যুক্ত হলেন বাংলার সুপারস্টার অভিনেতা দেব। সেলিম এন্টারটেইনমেন্ট নিবেদিত ‘কমান্ডো’ নামক একটি পোস্টারে বন্দুক হাতে নজর কাড়লেন অভিনেতা দেব। ছবিটির শ্যুটিং শুরু হয়েছে আজ থেকেই। পোস্টারে স্পষ্টভাবেই উল্লেখ রয়েছে এটি দেবের প্রথম বাংলাদেশি ছবি। এর আগে দেবের ঘরোয়া প্রযোজনার বেশকিছু ছবি বাংলাদেশে রিলিজ করলেও, এবার পাকাপাকি ভাবে ওই দেশের ছবির সঙ্গে যুক্ত হলেন তিনি। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন শামীম আহমেদ রনী।

একগুচ্ছ প্রজেক্ট হাতে চরম ব্যস্ত এই অভিনেতা। সদ্যই তার ছবি ‘টনিক’ এর টিজার রিলিজ করেছে যা দর্শকদের কাছে পেয়েছে বহুল প্রশংসা, এছাড়া ছোটদের জন্য মজার ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র কাজ চলছে পুরোদমে।

Recent Posts