এয়ারপোর্টে উপস মোমেন্টের শিকার বলি ডিভা ঊর্বশী রাউতেলা, ছবি ভাইরাল ইন্টারনেটে

বলি জগতের এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন উর্বশী রাউতেলা

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকারা মোটামুটি সব সময় তাদের ফ্যানেদের নজরেই থাকেন। প্রফেশনাল লাইফ ছাড়াও ব্যক্তিগত জীবনে কোন তারকা কেমন দিন কাটাচ্ছেন সেই সমস্ত খবর থাকে অনুরাগীদের কাছে। অবশ্য বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে তারকারাও তাদের দৈনন্দিন জীবনযাপন ও কর্মকাণ্ডের ছবি বা ভিডিও বিভিন্ন সামাজিক মাধ্যম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি জায়গায় পোস্ট করে থাকেন। এই বলি জগতের এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন উর্বশী রাউতেলা। তাঁকে চেনেন না এমন মানুষের সংখ্যা হয়তো হাতেগোনা।

Advertisement

প্রথমে মডেল ও মিস ওয়ার্ল্ড খেতাবজয়ী বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা ক্যারিয়ারের প্রথম থেকেই সাহসিকতার পরিচয় দিয়ে আসছেন। বড়স্ক্রিন হোক কি সোশ্যাল মিডিয়ার জন্য, তিনি মাঝে মাঝেই খোলামেলা পোশাকে ক্যামেরার সামনে চলে আসেন। প্রায়শই তিনি বোল্ড ফটোশুট করে ভক্তদের রাতের ঘুম উড়িয়ে দেন। তাঁর মায়াবী শরীরী ভাঁজের ফাঁদে নিজের মন দিয়েছেন লাখ লাখ পুরুষ অনুরাগী। তাঁর ফটোশুটের মাধ্যমেই তিনি দিনে দুপুরে ভক্তদের হার্টবিট বাড়িয়ে দেন।

Advertisement

তবে সম্প্রতি অভিনেত্রীর এমন একটি ভিডিও সামনে এসেছে যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। আসলে এয়ারপোর্টে উপস মোমেন্টের শিকার হয়েছেন অভিনেত্রী। তিনি আসলে একটি ক্রপ টপ স্কার্ট পরে এয়ারপোর্টে হাজির হয়েছিলেন। পাপ্পারাজিতা তাকে ঘিরে ধরে ছবি তুলছিলেন অন্যদিনের মতোই। কিন্তু হঠাৎ করে দমকা হাওয়ায় তার স্কার্ট উঠে যায় এবং সেই ছবি ক্যামেরা বন্দী হয়। অভিনেত্রী উপস মোমেন্টের এই ছবি আজকাল ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে।

Advertisement

Recent Posts