বিনোদন

মুকেশ আম্বানিকে নিয়ে দুঃসংবাদ এসেছে, এখন শোকের মধ্যে পুরো আম্বানি পরিবার

ভারতের বুকে এই আম্বানি হলেন ধন-সম্পত্তির প্রতীক

Advertisement

Advertisement

আম্বানির নামটা কোনোদিন শোনেননি এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা যাবে। রিলায়েন্স গোষ্ঠীর মালিক মুকেশ আম্বানি সম্পদের নিরিখে গত কয়েকদশক ধরে ধনীতম মর্যাদা পেয়েছেন। যত দিন যাচ্ছে তাঁর সম্পদের পরিমাণ বৃদ্ধি পেয়েই যাচ্ছে। স্বাভাবিকভাবেই তাঁর বিলাসবহুল জীবনযাপনে রয়েছে রাজকীয়তার ছাপ। তিনি স্বপ্ননগরী মুম্বাইতে বিশাল প্রাসাদ “অ্যান্টিলিয়া” তে থাকেন যার মূল্য প্রায় ১৪ কোটি টাকা। তাঁর বাড়ি একটি সেভেন স্টার হোটেলের সমান। সেইসাথে এই ধনকুবের আছে বিলাসবহুল গাড়ির কালেকশন।

Advertisement

রোজকার খবরে সর্বদা কোনো না কোনো কারণে জায়গা করে নেন ভারত তথা বিশ্বের অন্যতম শিল্পপতি মুকেশ আম্বানি। ভারতের বুকে এই আম্বানি হলেন ধন-সম্পত্তির প্রতীক। তবে এত বড় শিল্পপতি হওয়ার জন্য নিরাপত্তাজনিত বিভিন্ন সমস্যায় মাঝেমাঝে ভুগতে হয় মুকেশ আম্বানিকে। তবে সম্প্রতি এমন কিছু ঘটেছে যেই জন্য মুকেশ আম্বানি এবং তার পরিবারের লোকজন তাদের সুরক্ষার জন্য ব্যাপক চিন্তিত। এমনকি এই খবর সামনে আসতে অনেকেই মুকেশ আম্বানির ভালো চেয়ে ঠাকুরের কাছে প্রার্থনা শুরু করেছেন। ঠিক কি হয়েছে?

Advertisement

Advertisement

বেশ কিছুদিন আগে এক ব্যক্তি মুকেশ আম্বানির ক্ষতি করবে বলে চ্যালেঞ্জ নিয়েছিল। তখন পুলিশ সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছিল এবং ওই ব্যক্তি পুলিশের নজরে ছিল। কিন্তু বর্তমানে ওই ব্যক্তিকে পুলিশ আর খুঁজে পাচ্ছে না। তাই নিরাপত্তার সংকটে পড়েছেন শিল্পপতি মুকেশ আম্বানি। এই খবর সামনে আসতেই চিন্তায় রয়েছেন মুকেশ আম্বানি এবং তার পরিবারের লোকজন।