দুঃসংবাদ! অমিতাভ বচ্চনকে রাতারাতি ভর্তি করা হল হাসপাতালে, এই হল বড় কারণ

বলিউডের 'শেহেনশাহ' গত পাঁচ দশক ধরে ভারতীয় সিনেমাপ্রেমীদের মন জয় করে আসছেন

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি জগতের অমিতাভ বচ্চন হলেন একজন ব্র্যান্ড। তিনি এই যুগের ডন, তাঁকে ধরা ছোঁয়া ‘মুশকিল হ্যায় নেহি, না মুমকিন হ্যায়’।

Advertisement

দিনের পর দিন বলিউডে একাধিক উজ্জ্বল তারকা এলেও একটুও ফিকে হয়ে যায়নি বিগ বি এর কারিশমা। বরং উত্তরোত্তর এই বলি নক্ষত্র ক্রমে ক্রমে উজ্জ্বল হয়ে উঠছেন। বলিউডের ‘শেহেনশাহ’ গত পাঁচ দশক ধরে ভারতীয় সিনেমাপ্রেমীদের মন জয় করে আসছেন। তাঁর ফ্যান নয় এমন মানুষ এই ভারত ভূখন্ডে খুব কমই পাওয়া যাবে। তবে এই জনপ্রিয় তারকার ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে প্রায় চর্চা শুরু হয় ইন্টারনেট মহলে। তবে সম্প্রতি অমিতাভ বচ্চন চর্চায় এসেছেন এক দুঃসংবাদের জন্য।

Advertisement

আসলে সম্প্রতি বিগ বিকে ভর্তি করতে হয়েছে হাসপাতালে। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। ঠিক কি হয়েছে? আসলে কিছুদিন আগে পায়ে চোট পেয়েছিলেন অমিতাভ বচ্চন। তাঁর পায়ের শিরায় আঘাত লাগে আর তাই দেরি না করে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখন ঠিক করে হাঁটতে পারছেন না। বর্তমানে ফ্যানেরা সকলেই তাঁদের প্রিয় অভিনেতার সুস্থতা কামনা করছেন।

Advertisement

Recent Posts