বলিউড

Bachchan Family News: চলে গেলেন বচ্চন ঘনিষ্ঠ এই মানুষটি, তার শেষ যাত্রায় উপস্থিত গোটা বিগ বির পরিবার

Advertisement

Advertisement

মিডিয়ার পাতায় চোখ রাখলেই বচ্চন পরিবারকে নিয়ে কোন না কোন সংবাদ চোখে পড়েই যায়। কারণে অকারণে চর্চিত হন বচ্চন পরিবারের প্রতিটি সদস্য। সম্প্রতি বেশ কিছু ভাইরাল হওয়া ছবির সূত্র ধরেই পুনরায় চর্চিত গোটা বচ্চন পরিবার। খুব সম্প্রতি নিজেদের এক ঘনিষ্ঠ বন্ধুকে হারিয়েছেন বচ্চন পরিবার। তাকে শেষবারের মতো দেখার জন্যই তার বাড়িতে উপস্থিত হয়েছিলেন বচ্চন পরিবারের সদস্যরা। আর সেখানেই পাপারাজিৎদের ক্যামেরার ধরা দিয়েছেন অভিষেক বচ্চন ও জয়া বচ্চন।

Advertisement

গোটা বলিউড ইন্ডাস্ট্রির একাধিক নামী-দামী ব্যক্তিত্বদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বচ্চন পরিবারের প্রতিটি মানুষের। সম্প্রতি তাদের মধ্যেই একজন না ফেরার দেশে পাড়ি দিয়েছেন। তিনি আর অন্যকেউ নন জনপ্রিয় পরিচালক রাকেশ কুমার। অবশ্য তিনি গতবছর নভেম্বর মাসেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। এই খবর যে গোটা বছর পরিবারকে একেবারে ভিতর থেকে নাড়িয়ে দিয়েছিল, তা আর আলাদাভাবে বলার অপেক্ষায় রাখছে না।

Advertisement

সূত্রের খবর অনুযায়ী, পরিচালক রাকেশ কুমারের মৃত্যু সংবাদ পাওয়া মাত্রই অভিষেক বচ্চন থেকে শুরু করে জয়া বচ্চন, অমিতাভ বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন সকলেই উপস্থিত হয়েছিলেন তাকে শেষবারের মতো দেখার আশায়। পাপারাজিৎদের ক্যামেরায় ঐশ্বর্য রাই বচ্চন ও বিগ বিকে দেখা না গেলেও সাদা বেশে জয়া বচন ও অভিষেক বচ্চনের দেখা মিলেছে। রাকেশ কুমারের মৃত্যু সংবাদে গোটা ইন্ডাস্ট্রির পাশাপাশি বচ্চন পরিবারের প্রতিটি মানুষ যে একেবারে ভেঙে পড়েছিলেন, তা বলাই বাহুল্য। আপাতত, সেই প্রসঙ্গের সূত্র ধরেই চর্চায় গোটা বচ্চন পরিবার।

Advertisement

Recent Posts