স্বল্প পোশাকে নিষ্পাপ ববিতাকে দেখে বাবা নিরালা হতবাক, রাতের ঘুম উড়েছে দর্শকদেরও

এই ছবিটি ইন্টারনেট দুনিয়ায় আসা মাত্রই ভাইরাল হয়েছে

Advertisement

Advertisement

টলিউড ইন্ডাস্ট্রি বা বলিউড ইন্ডাস্ট্রি, এমনকি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অভিনয় করে গোটা ভারতবর্ষের কাছে বেশ জনপ্রিয় অভিনেত্রী হলেন ত্রিধা চৌধুরী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত কাকাবাবু সিরিজের “মিশর রহস্য” থেকে অভিনয় জগতে পা রেখেছিলেন এই অভিনেত্রী। তারপর তিনি জনপ্রিয়তার শিখরে পৌঁছানোর হিন্দি ওয়েব সিরিজ “আশ্রম” এ ববিতা বৌদি চরিত্রে অভিনয় করে। ববি দেওলের সাথে ত্রিধার অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্ত লক্ষ লক্ষ নেটিজেনের রাতের ঘুম উড়িয়েছে, এই বিষয়ে সন্দেহের কোনো অবকাশ নেই।

Advertisement

বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরী বরাবর তার সাহসী মানসিকতার জন্য সোশ্যাল মিডিয়াতে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠেন। মাঝেমাঝেই অন্তরঙ্গ মুহূর্তের সিনে নিজেকে যেমন সঁপে দেন, তেমন কখনো আবার সোশ্যাল মিডিয়াতে ছোটখাটো পোশাক পরে বা সাহসী পোজে ছবি তুলে চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। আসলে পরিচালক প্রকাশ ঝা এর আশ্রম ওয়েব সিরিজে অভিনয় করার পর থেকে অভিনেত্রী ত্রিধার জনপ্রিয়তা উল্লেখ্যযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। এই আশ্রম ওয়েব সিরিজে ত্রিধা চৌধুরীর অভিনীত ববিতা চরিত্রটির বোল্ডনেস দেখে কার্যত চমকে গিয়েছিলেন অনেকেই।

Advertisement

এখন অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে টক অফ দ্যা টাউন হয়ে ওঠে। আসলে অভিনেত্রী ফ্যানেরা ছবিতে রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বয়ে দেন। তাই তো ছবি পোস্ট করলেই দাবানলের মতো তা ইন্টারনেটের আনাচে কানাচে ছড়িয়ে যায়। সম্প্রতি অভিনেত্রী নিজের একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে একটি হলুদ রঙের ড্রেস পড়ে এবং তার সাথেই রয়েছে একটি কালো রঙের বডি হাগিং পোশাক। এই ছবিতে তাকে একেবারে সূর্যমুখী ফুলের মত লাগছে। ছবিটি তিনি নিজের ইনস্টাগ্রামের অফিশিয়াল প্রোফাইলে আপলোড করেছেন।

Advertisement

দর্শকরাও ত্রিধা চৌধুরীকে এই রূপে দেখে একেবারেই অবাক। যদিও তার এই ধরনের কিছু ছবি এর আগেও ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়, তবে এবারের ছবিটি অনেকটাই আলাদা ধরনের। এই ছবিতে তাকে অত্যন্ত গ্ল্যামারেস লাগচ্ছে। এই ছবিতে তার ভক্তরা দারুন দারুন কিছু মন্তব্য করছেন। অনেকেই এই ছবির কমেন্ট বক্সে ফায়ার ইমোজি যোগ করছেন। অনেকেই আবার কমেন্ট বক্সে এই লুকের প্রশংসা করেছেন। যদিও অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় এরকম ছবি পোস্ট করতেই থাকেন মাঝেমধ্যে। চলুন দেখে নেওয়া যাক এই ছবিটি।

Recent Posts