খেলা

Virat Vs Babar: শচীন-কোহলির রেকর্ড ভাঙবেন বাবর আজম! অবাক মন্তব্য পাক্ তারকার

28 বছর বয়সী পাক ক্রিকেটার বাবর আজম এই মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকেটে 28টি সেঞ্চুরির মালিক।

Advertisement

Advertisement

নিজের বিভ্রান্তকর মন্তব্য দিয়ে সর্বদা সংবাদ শিরোনামে থাকার প্রবণতা এখনো কমাতে পারেননি পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার। প্রায় প্রতিদিন কোন না কোন মন্তব্যের জন্য সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেটে বাবর আজমের কৃতিত্ব সম্পর্কে বলতে গিয়ে আরও একবার ক্রিকেটপ্রেমীদের দ্বারা সমালোচিত হচ্ছেন এই প্রাক্তনী। চলুন সম্পূর্ণ ঘটনা জেনে নেওয়া যাক-

Advertisement

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অবলীলায় বলেন, আর কয়েক বছরের মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে শচীন টেন্ডুলকার এবং বিরাট কোহলির রেকর্ড ভেঙ্গে দেবেন বাবর আজম! তিনি সরাসরি বলেন, বাবর আজম তার ক্যারিয়ারের শেষ লগ্নে বিরাট কোহলির চেয়ে বেশি সেঞ্চুরি করবেন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, ইতিপূর্বে শোয়েব আখতার এক সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, শচীন টেন্ডুলকারের শত সেঞ্চুরির রেকর্ড ভাঙবেন বিরাট কোহলি। তিনি বলেছিলেন, বিরাট কোহলি যদি আর 6 থেকে 8 বছর ধারাবাহিকভাবে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে পারেন তবে তিনি 110টি সেঞ্চুরি করবেন। বিষয়টি প্রকাশ্যে আসতেই ক্রিকেটপ্রেমীদের হাসির পাত্র প্রমাণিত হয়েছিলেন শোয়েব আখতার। আর এবার বিরাটের থেকে বাবরকে উৎকৃষ্ট খেলোয়াড় প্রমাণ করতে গিয়ে ফের একবার সমালোচিত হলেন তিনি।

Advertisement

উল্লেখ্য, 28 বছর বয়সী পাক ক্রিকেটার বাবর আজম এই মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকেটে 28টি সেঞ্চুরির মালিক। যেখানে আন্তর্জাতিক ক্রিকেটে বিরাট কোহলির সেঞ্চুরি সংখ্যা 75টি এবং শচীন টেন্ডুলকারের সেঞ্চুরি সংখ্যা 100টি। সেখানে 28 বছর বয়সী বাবর আজম কিভাবে শচীন-কোহলির রেকর্ড ভাঙবেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন ক্রিকেটপ্রেমীরা।