নিজের থেকে ২৪ বছরের বড় নানা পাটেকরের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছেন এই অভিনেত্রী, দেখুন কে এই অভিনেত্রী

নানা পাটেকরের সাথে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছিলেন আয়েশা জুলকা

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। এক কথায় বলা যায় এই বলিউড জগত বিভিন্ন রহস্যের সমাহার। এমন এমন কিছু সম্পর্কের গুঞ্জন বলিউডে রয়েছে যা শেষ পর্যন্ত হয়তো জানা যায় না। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে কোনো খবর ফাঁস হলেই তা মুহূর্তের মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। আসলে প্রিয় তারকাদের ক্যারিয়ারের পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক কৌতূহল নিয়ে থাকেন নেটিজেনরা।

Advertisement

Advertisement

এই বলিউড জগতের এক জনপ্রিয় অভিনেতা হলেন নানা পাটেকার। এই প্রবীণ অভিনেতা আজকাল চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এক ব্যক্তিগত কারণের জন্য। জানা গেছে, এই অভিনেতারও নাকি বিয়ের পরে অন্য মেয়ের সাথে সম্পর্ক ছিল। শুনে বিশ্বাস হচ্ছে না নিশ্চয়ই। আসলে আগেকার দিনে অনেকেরই রোল মডেল ছিলেন এই নানা পাটেকার। অভিনেতার ব্যক্তিগত জীবন সম্বন্ধে এমন মন্তব্য তাই হয়তো অনেকের বিশ্বাস হবে না। তবে এটাই সত্যি। কে সেই অভিনেত্রী?

Advertisement

৯০ এর দশকে বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী ছিলেন আয়েশা জুলকা। তাঁর হাসি ও কিউট এক্সপ্রেশনের দিওয়ানা ছিলেন সকলেই। ১৯৭২ সালে জম্মু কাশ্মীরে জন্ম হয় তাঁর। এরপর অনেক ছোট বয়সেই বলিউড জগতে পা দেন তিনি। এই অভিনেত্রীর নাম জড়িয়েছিল নানা পাটেকারের সাথে। নানা পাটেকরের থেকে এই অভিনেত্রী ২৪ বছরের ছোট ছিলেন। কিন্তু নানা পাটেকর যখন মনীষা কৈরালার সাথে ছিলেন তখন আয়েশা জুলকার সাথে বন্ধুত্ব বেড়ে যায়। নানা পাটেকার ও আয়েশা জুলকা ‘আঁচ’ ছবিতে একসঙ্গে কাজ করার পর দুজনের ঘনিষ্ঠতা বেড়ে যায়। এমনকি এরপর তাঁরা লিভ ইন রিলেশনেও থাকেন। এরপর অবশ্য খুব শীঘ্রই তাদের সম্পর্ক ভেঙে যায়।

Recent Posts