আঁটসাঁট পোশাক পরে ঘর থেকে বের হলেন নোরা ফাতেহি, লোকজন তাকিয়ে দেখল

Advertisement

Advertisement

নোরা ফাতেহি নামটা অপরিচিত নয় কারোর কাছেই। তিনি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। ইতিমধ্যেই বলিউডের একাধিক ছবিতে কাজ করে ফেলেছেন তিনি। হিন্দি ছাড়াও আরো একাধিক ভাষার ছবিতে দেখা মিলেছে অভিনেত্রীর। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পীও, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তিনি বর্তমান প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্টও বটে। তার যেকোন লুকই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি পুনরায় নোরা ফাতেহি মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন নিজের সাম্প্রতিক বোল্ড লুকের সূত্র ধরেই।

Advertisement

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসাবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন তিনি। নেটদুনিয়ায় প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নিতে দেখা যায় তাকে। অভিনেত্রীর ভক্তের সংখ্যাও সোশ্যাল মিডিয়ার পাতায় চোখে পড়ার মতো। নোরা ফাতেহি বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন। পাপারাজিৎদের নজরও বেশিরভাগ সময়ই আটকে থাকে তার উপরে। বিভিন্ন সময়ে বিভিন্ন লুকে দেখা দেন তিনি, যা রীতিমতো নজর কাড়ে সকলের। তবে এই মুহূর্তে নিজের সাম্প্রতিক সাজের সূত্র ধরেই আবারো একাংশের রাতের ঘুম উড়িয়েছেন নোরা। রইল সেই ঝলক।

Advertisement

খুব সম্প্রতি অভিনেত্রী গাড়ি থেকে নামার সময় ধরা দিয়েছেন পাপারাজিৎদের ক্যামেরায়। এদিন তিনি ডিপ নীল রঙের একটি টাইট পোশাকে দেখা গিয়েছিল। খোলা চুলে নিজের সাদা গাড়ি থেকে নিজের অ্যাপার্টমেন্টের সামনে নামার সময়ই পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দিয়েছিলেন তিনি। বিনা মেকাপ লুকে ছাই রঙের স্নিকার্স পরেছিলেন তিনি। সাথে নিয়েছিলেন স্লিং ব্যাগও। পরেছিলেন ডিপ নীল রঙের ক্রপটপ ও ট্রাউজার। সাথে পরেছিলেন রোদ চশমাও। পোজ দিয়েছিলেন ক্যামেরার সামনেও। খুব সম্ভবত শরীরচর্চা শেষে ফিরছিলেন তিনি। আর তখনই গাড়ি থেকে নামার সময় ক্যামেরায় ধরা দেন অভিনেত্রী। এই মুহূর্তে তার সেই ঝলকই ভাইরাল হয়েছে।

Recent Posts