৪৮ বছর বয়সেও হটনেস দিয়ে কাবু করলেন Raveena Tandon, ফটোশুটের ছবি দেখে ঘুম উড়ল ফ্যানদের

বলিউড অভিনেত্রী রবীনা ট্যান্ডন এখনও অব্দি আগের মতোই সৌন্দর্য বজায় রেখে চলেছেন

Advertisement

Advertisement

বয়স প্রায় ৪৮ এর গণ্ডি স্পর্শ করেছে। কিন্তু এই বয়সেও নিজের সৌন্দর্য ধরে রেখে সকলকে অবাক করে দিয়েছেন এক বলিউড অভিনেত্রী। আশা করি, সবাই বুঝে গিয়েছেন কার কথা বলা হচ্ছে। আসলে বলিউড অভিনেত্রী রবীনা ট্যান্ডন এখনও অব্দি আগের মতোই সৌন্দর্য বজায় রেখে চলেছেন। তাঁর এখনকার ছবি দেখে এটা বলা খুব মুশকিল যে তার বয়সের কাঁটা ৫০ এর দিকে ঝুঁকেছে। এছাড়াও আপনি এটা শুনলে আরও অবাক হবেন যে, ৪ সন্তানের মা হওয়া সত্বেও রবীনা ট্যান্ডন এখনও এত সুন্দরী। তাঁর সৌন্দর্যের সামনে ক্লিন বোল্ড হয়ে যান অনেক আধুনিক বলিউড অভিনেত্রীও।

Advertisement

মাত্র ২১ বছর বয়সে ২ সন্তানের মা হয়েছিলেন অভিনেত্রী। আসলে ১৯৯৫ সালে দুই মেয়ে পূজা ও ছায়াকে দত্তক নেন অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। পরে ২০০৪ সালে বিয়ে করেন তিনি। তারপর তাঁর আরও ২ সন্তান হয়। অভিনেত্রীর চার সন্তান। তবে নিজের সন্তান কি দত্তক নেওয়া সন্তান সকলেই, তাঁর কাছে সমান। অভিনেত্রী ২০০৪ সালে অনিল থাডানিকে বিয়ে করেন। অনিলের সাথে রবিনার দুই সন্তানের জন্ম হয়। এক ছেলে ও এক মেয়ে।

Advertisement

রবিনা ট্যান্ডন বর্তমানে খুব একটা সিনেমাতে কাজ করেন না। তিনি শেষ কেজিএফ ২ তে কাজ করেছিলেন। এরপর বর্তমানে সোশ্যাল মিডিয়াতে নিজের আধিপত্য বিস্তার করেছেন। তিনি মাঝে মাঝেই ফটোশুটের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকেন। সম্প্রতি তিনি তাঁর ইনস্টাগ্রামে এমন একটি ছবি পোস্ট করেছেন, যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে গেছে ফ্যানদের। ভাইরাল পোস্টে দেখা গিয়েছে তিনি একটি ডিপ নেককাট টপ পরেছেন যার মধ্য দিয়ে তাঁর ক্লিভেজ স্পষ্ট দেখা যাচ্ছিল। এছাড়া ওই পোশাকে অভিনেত্রীকে খুবই সুন্দরী লাগছিল। এই ছবি ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

Recent Posts