বাবা চলে যেতেই মাকে একা ফেলে প্রেমিকের সঙ্গে সঙ্গ দিচ্ছেন রণবীর

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: গত মঙ্গলবার ঋষি কাপুরের তেরো দিনের স্মরনসভার অনুষ্ঠান রাখা হয়। তার আত্মার শান্তিকামনায় বিশেষ পূজোর আয়োজন করা হয়েছিল। করোনা পরিস্থিতিতে পরিবারের সদস্য সহ কিছু ঘনিষ্ঠজনেরাই ছিলেন এই পূজোতে। বিশেষত ঋষির প্রয়ান থেকে শুরু করে অস্থি বিসর্জন সবটাতেই উপস্থিত ছিলেন কাপুর পরিবারের ভাবী পুত্রবধূ আলিয়া ভাট। এদিনও এলেন তিনি, তবে সঙ্গে রণবীরকে নিয়ে।

Advertisement

একসঙ্গে গাড়ি থেকে নামলেন দুজনেই, তবে কি এরকম কঠিন পরিস্থিতিতে মা নিতু কাপুরের সঙ্গে থাকছেন না রণবীর! ভাইরাল হওয়া ভিডিও দেখে প্রশ্ন জাগে নেটিজেনদের মনে। এরপর ঋষি কাপুরের যাবতীয় অনুষ্ঠান শেষ হলে রনবীর ও আলিয়া দুজনেই বেরিয়ে আসেন এবং গাড়ি চেপে অন্যত্র পাড়ি দেন। এতেই বেজায় চটেছেন একদল ইউজার। এই পরিস্থিতিতেও মাকে কি করে একলা ফেলে চলে এলেন রণবীর সেই নিয়েই তার দিকে কটাক্ষের তীর ছুঁড়তে থাকেন ইউজাররা।

Advertisement

যেখানে তার দিদি রিদ্দিমা কাপুর এই বিপদের দিনে মায়ের পাশে এসে দাঁড়িয়েছেন সেখানে রনবীর একজন আদর্শ পুত্রের দায়িত্ব থেকে পিছপা হল কেন! এরকম আরও নানান প্রশ্ন দানা বাঁধতে শুরু করে সোশ্যালের ওয়ালে; যদিও অনেকেই অভিনেতার সমর্থনে লিখেছেন, কে কি করবে না করবে সেটি তার একান্ত ব্যক্তিগত বিষয়, সবটা না জেনেই তার দিকে এভাবে তির্যক মন্তব্য ছুঁড়ে দেওয়া উচিৎ নয়।

Advertisement

লকডাউনের পর থেকেই আলাদা আবাসনে লিভ-ইনে রয়েছেন রণবীর ও আলিয়া। এরও প্রমান মেলে তৎকালীন আলিয়ার ভাইরাল হওয়া একটি ভিডিওতে। এর কিছুদিন পরেই ঋষি কাপুরের মৃত্যু ঘটে। আচার বিচার মেনে এবং করোনার কারনে সাবধানতা বজায় রেখে সবটুকু মিটে গেলেও রণবীরের কীর্তিকলাপে ক্ষুব্ধ নেটপাড়া, এর আগেও পিতার মৃত্যুর দিন তাকে শেষ বিদায় জানানোর সময় ছেঁড়া ও স্টাইলিস জিন্স পড়ে ট্রোলের শিকার হন রনবীর কাপুর।