Categories: দেশনিউজ

করোনা আক্রান্ত হননি কেজরিওয়াল, রিপোর্ট নেগেটিভ দিল্লির মুখ্যমন্ত্রীর

Advertisement

Advertisement

করোনা সংক্রমিত হননি কেজরিওয়াল। মঙ্গলবার তাঁর করোনা পরীক্ষা করা হয়েছে। আর সেই করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। রবিবার দুপুর থেকেই তাঁর করণের উপসর্গ দেখা গিয়েছিল। তারপর থেকে তিনি ডাক্তারের পরামর্শে নিজেকে আইসোলেশনে রেখেছিলেন। আর তারপর থেকেই তিনি আর কারোর সঙ্গে দেখা করেননি।

Advertisement

মঙ্গলবার সকালে তাঁর সোয়াব টেস্টার জন্য লালারস ল্যাবে পাঠানো হয়েছিল। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। সোমবার আপ বিধায়ক রাঘব চাড্ডা জানিয়েছিলেন যে কেজরিওয়ালের জ্বর এসেছে, সামান্য গলা ব্যথাও হয়েছে। যা কিনা করোনার উপসর্গ। তাই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি বাড়িতে আইসোলেশনে ছিলেন। তবে এই রিপোর্ট নেগেটিভ এসেছে, যা কিনা স্বস্তির খবর।

Advertisement

এর আগে কেজরিওয়াল বয়স্কদের বেশি সতর্ক থাকতে বলেছেন। তাদের ঘরে থাকার পরামর্শ দিয়েছেন। দিল্লিতে ক্রমাগত করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। দিল্লি সরকার প্রত্যেক নাগরিককে সামাজিক দূরত্বতা বজায় রাখতে বলেছেন আর মাস্ক পড়তে ও অন্যান্য নিয়মবিধি অবশ্যই মানতে বলেছেন। রবিবার তিনি অনলাইন বার্তায় জানিয়েছেন যে আগামীদিনে করোনা ভাইরাসের চিকিৎসার জন্য হোটেল ও ব্যাঙ্কোয়েটকে হাসপাতাল হিসাবে ব্যবহার করা হতে পারে, তাই দিল্লিতে এগুলি বন্ধ থাকবে।

Advertisement

Recent Posts