ইন্টারনেটে ঝড় তুলেছে অরবিন্দ আকেলা কাল্লু ও নীলম গিরির ধামাকাদার ডান্স ভিডিও, জায়গা করে নিয়েছে ট্রেন্ডিং তালিকায়

৯ লাখের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী নীলম গিরি।

Advertisement

বেশিরভাগ সময় এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠে। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার। সেরকমই বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে কিলার এক্সপ্রেশন দিয়ে ব্যাপক নাচ করেছেন অভিনেত্রী নীলম গিরি।

Advertisement

ভোজপুরি অভিনেত্রী নীলম গিরি এবার কাজ করেছেন অরবিন্দ আকেলা কাল্লুর সাথে। ব্যাপক ভাইরাল হয়েছে তাদের সদ্যমুক্তি পাওয়া ভোজপুরি গানের ভিডিও, ‘ভুলাইল তোহার নাথিয়া’। আকেলা কাল্লু ও নীলমের রোমান্টিক কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয়েছে নেট নাগরিকদের। তাদের নাচের মাঝে বোল্ড এক্সপ্রেশন রাতের ঘুম হারাম করবে আপনারও। গানটি ২৪ মে ওয়েভ মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় এবং একদিনের মধ্যেই এটি ট্রেন্ডিং তালিকায় স্থান দখল করে। প্রায় তিন মিনিটের এই গানটি তারকা জুটির মধ্যে রসায়নকে সুন্দরভাবে ক্যাপচার করে। এই ভিডিও ৯.২ লাখ মানুষ দেখেছেন ও ২০ হাজার মানুষ লাইক দিয়েছেন।

Advertisement

Recent Posts