বসিরহাট থেকে গ্রেফতার বাংলাদেশি দুষ্কৃতী সন্দেহে এক ব্যক্তি, ঘটনার তদন্তে পুলিশ

Advertisement

Advertisement

বসিরহাট: এক সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করেছে বসিরহাট থানার পুলিশ। জানা গিয়েছে, ইচ্ছামতীর সেতুর ওপরে ওই ব্যক্তিকে বাংলাদেশের দুষ্কৃতী সন্দেহে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, ওই দুষ্কৃতীর নাম মহম্মদ বদরুজ্জামান বিলাস বিল্লাল আহমেদ ওরফে রাসেদুল জামান। ধৃতের কাছ থেকে বেশকিছু গুরুত্বপূর্ণ নথি পাওয়া গিয়েছে। গোয়েন্দারা সেইসব নথি খতিয়ে দেখছেন বলে জানা গিয়েছে।

Advertisement

পুলিস সূত্রে খবর, ধৃত দুষ্কৃতী বাংলাদেশে বেশ কয়েকটি অপরাধে জড়িত রয়েছে। এমনকি বাংলাদেশের পুলিশ তাকে খুঁজছে। ধৃতের কাছ থেকে দিল্লি এবং স্বরূপনগরের বালতি গ্রামের দুটো ঠিকানা দেওয়া আধার কার্ড মিলেছে। বাংলাদেশ থেকে এপারে আসার পর একাধিকবার  দিল্লি, গুজরাট, রাজস্থান ও মহারাষ্ট্রে যাওয়ার নথিও মিলেছে।

Advertisement

তবে কী কারণে ভারতের বিভিন্ন রাজ্যের একাধিকবার সে গিয়েছিল কেন? কাদের সঙ্গে দেখা করতে গিয়েছিল সেই প্রশ্ন উঠছে। ধৃতের সঙ্গে কোনও বড়সড় জঙ্গি যোগ আছে কিনা, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ। সন্দেহভাজন ওই বাংলাদেশি দুষ্কৃতীকে ১০ দিনের পুলিসি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে বসিরহাট মহকুমা আদালত। ধৃতকে দফায় দফায় জেরা করা হবে বলে জানা গিয়েছে।

Advertisement

Recent Posts