বলিউড

Salman-Arpita: ভাইজানের নিজের বোন নন অর্পিতা, তবুও তার রাজকীয় বিয়েতেই করেছিলেন কোটি টাকা খরচা

Advertisement

Advertisement

বলিউডের ভাইজানের একমাত্র বোন অর্পিতা খান, সেকথা অজানা নয় কারোর কাছেই। বাড়ির প্রত্যেকের চোখের মণি সে। তবে অনেকেই হয়তো জানেন না অর্পিতাকে রাস্তা থেকে তুলে এনেই দত্তক নিয়েছিলেন সেলিম খান। তার সাথে ছিলেন তার দ্বিতীয় স্ত্রী হেলেন ও তার গোটা পরিবার। তাকে পরিবারের রাজকন্যা বানিয়ে দিয়েছিলেন খোদ সালমান খান। তার প্রায় সব ইচ্ছাই নিজের হাতে পূরণ করেছেন অভিনেতা। অবশ্য সেকথা আলাদাভাবে উল্লেখ না করলেও চলবে।

Advertisement

শোনা যায়, গাড়ি দুর্ঘটনায় মারা গিয়েছিলেন অর্পিতার মা। আর অর্পিতাকে ঐ অবস্থায় কাঁদতে দেখেই সেখান থেকে তুলে নিয়ে এসেছিলেন সেলিম খান। পরে কাগজে-কলমে দত্তকও নিয়ে নিয়েছিলেন তাকে। তার পছন্দ শৈবরের সাথে তার রাজকীয় বিয়েতেও কোটি টাকা খরচা করেছিল খান পরিবার। নিজে দাঁড়িয়ে থেকে তার বিয়ের সমস্ত দায়িত্বও পালন করেছিলেন ভাইজান।

Advertisement

Advertisement

বড় দাদা হিসেবে অর্পিতার কোন ইচ্ছাই অপূর্ণ রাখেননি ভাইজান। তার পছন্দের মানুষ আয়ুশ শর্মার সাথেই তার বিবাহ দিয়েছেন তিনি। তার সেই রাজকীয় বিয়েতে কোটি টাকা খরচাও করেছিলেন অভিনেতা। সেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড ইন্ডাস্ট্রির একাধিক নামিদামি তারকারা। বর্তমানে আয়ুশ ও অর্পিতা দুই সন্তানের বাবা-মা। তারাও যে খান পরিবারের কাছে অত্যন্ত কাছের ও আদরের, তার আর আলাদাভাবে বলার নয়। সুযোগ পেলেই তাদের সাথে সময় কাটান ভাইজান, যার একাধিক ঝলক রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

উল্লেখ্য, প্রায়ই অর্পিতাকে নেটনাগরিকদের একাংশের মাঝে নিজের গায়ের রঙ ও স্থূলতার কারণে কটাক্ষের শিকার হতে হয়। যার একাধিকবার প্রতিবাদ করেছেন আয়ুশ নিজেই। কারুর কিছু বলাতে যে তাদের কিছুই যায় আসে না, তা অবশ্য তাদের হাবে-ভাবেই স্পষ্ট। তবে সম্প্রতি আয়ুশ ও অর্পিতার বিয়ের বেশ কিছু ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়ার পর থেকেই একাংশের মাঝে চর্চায় উঠে এসেছেন তারা।