সোনু সুদের পর এবারে করোনাভাইরাস আক্রান্ত হলেন অর্জুন রামপাল, বলিউডে ফের করোনার হানা

রবিবার সকালে সোশ্যাল মিডিয়া প্রোফাইলে অর্জুন রামপাল নিজেই তার করোনাভাইরাসে আক্রান্ত হবার কথা জানালেন

Advertisement

Advertisement

কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেতা সনু সুদ। তার ঠিক কিছুদিন পরেই এবারে করোনা আক্রান্ত হলেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। রবিবার সকালে অর্জুন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই কথা আমাদের জানিয়েছেন। তিনি তার পোস্টে লিখেছেন, “আমি করোনা পজিটিভ। তবে আমার করোনার কোনো লক্ষণ নেই। বাড়িতে আইসোলেশনে রয়েছে এবং সব রকম প্রয়োজনীয় ডাক্তারি পরামর্শ নিয়েছি। সমস্ত করোনাভাইরাস এর বিধি মেনে চলছি। যারা শেষ দশ দিনে আমার সংস্পর্শে এসেছেন তাদের সকলকে অনুরোধ রইল নিজের শরীরের খেয়াল রাখুন। সামান্য কিছু সমস্যা হলেও প্রয়োজনীয় ব্যবস্থা নিন। সময়টা সকলের জন্য খুব খারাপ কিন্তু সকল নিয়ম মেনে চললে এবং এক সঙ্গে লড়াই করলে আমরা করোনাভাইরাস এর মোকাবিলা করতে পারব।”

Advertisement

করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউ ইতিমধ্যেই আছড়ে পড়েছে ভারতে। প্রথম বারের থেকে অনেকটা বেশি ভয়ানক আকার ধারণ করেছে এইবারের করোনা ভাইরাসের আক্রমণ। এই ভাইরাসে প্রতিদিন লাখো লাখো মানুষ আক্রান্ত হচ্ছেন ভারতে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ইতিমধ্যেই সকলকে করোনাভাইরাস এর সাবধানতা মেনে চলার অনুরোধ করেছেন। তার মধ্যেই একের পর এক অভিনেতা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চলেছেন। এইসময় করোনাভাইরাস অনেকের প্রাণ কেড়ে নিয়েছে। এই ভাইরাসে দ্বিতীয় ঢেউ বহু মানুষের ক্ষেত্রে বেশি ভয়ানক হয়ে উঠেছে আগেরবারের থেকেও।

Advertisement

আর এই বারে করোনাভাইরাস বাসা বেধেছে বহু টলিউড এবং বলিউডের অভিনেতা অভিনেত্রীদের শরীরে। আমির খান থেকে শুরু করে রণবীর কাপুর, সঞ্জয় লীলা বানসালি, কার্তিক আরিয়ান, বাপি লাহিড়ী, মনোজ বাজপেই, আলিয়া ভট্ট, ভিকি কৌশল এর মত বহু অভিনেতা-অভিনেত্রী এবং পরিচালক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ইতিমধ্যেই বহু সিনেমার শুটিং এবং মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। অনেক জায়গায় নতুন করে কারফিউ শুরু হয়ে গিয়েছে এই করোনাভাইরাস এর সঙ্গে মোকাবিলা করার জন্য।

Advertisement