বন্ধ ঘরে মালাইকার সাথে ধরা পড়েছিলেন অর্জুন কাপুর, দেখে রেগে লাল সালমান খান, তারপর এই কাজ করেছিলেন ভাইজান

মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর ২০১৮ সাল থেকে প্রেম বন্ধনে আবদ্ধ হয়েছেন

Advertisement

Advertisement

বলি টাউনে একাধিক অভিনেত্রীর লাস্যময়ী রূপের খোঁচাতে ক্লিন বোল্ড হয়ে যান লাখ লাখ নেটিজেন। তবে হটনেস দিয়ে ভক্তদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স বাড়লেও তাঁর শরীর ও মন যেন ২০ বছরের এক যুবতীর। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরী ভাঁজের ফাঁদে মন হারিয়েছেন লাখ লাখ পুরুষ। এছাড়াও নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে মাখোমাখো সম্পর্ক রেখে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি।

Advertisement

তবে মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর ২০১৮ সাল থেকে প্রেম বন্ধনে আবদ্ধ হয়েছেন। তার আগে মালাইকা আরবাজ খানের সাথে ১৯ বছরের বিবাহিত জীবন কাটিয়েছেন এবং তাঁদের একটি ১৮ বছরের ছেলে আছে। প্রায় ৫ বছর কেটে গিয়েছে সালমান খানের ভাই আরবাজ খানের সাথে বিবাহ বিচ্ছেদ হয়েছে মালাইকা আরোরার। কিন্তু সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে এমন একটি বিষয় নিয়ে আলোচনা হচ্ছে যখন আরবাজ খানের সাথে বিবাহ বিচ্ছেদ হয়নি মালাইকার। কি বিষয়টি? জানতে এই প্রতিবেদনটি শেষ অব্দি অবশ্যই পড়ুন।

Advertisement

Advertisement

আসলে আপনাদের জানিয়ে রাখি যখন মালাইকা আরোরার সাথে আরবাজ খানের বিবাহ বিচ্ছেদ হয়নি তখন প্রায় সালমান খানের বাড়িতে যেতেন অর্জুন কাপুর। হ্যাঁ ঠিকই শুনেছেন। কিন্তু জানেন কি অর্জুন কাপুর কেন সেই বাড়িতে যেত? আসলে ওই সময় সালমান খানের বোন অর্পিতার সাথে দেখা করার জন্য অর্জুন কাপুর বাড়িতে যেত। কিন্তু অর্পিতার সাথে দেখা করার পাশাপাশি অর্জুন কাপুর, মালাইকার সাথেও ঘনিষ্ঠ হতে শুরু করেন। এমনকি বন্ধ ঘরে অর্জুন এবং মালাইকা সময় কাটাতেন। একদিন দুজনকে হাতেনাতে ধরে ফেলেছিলেন বলিউড ভাইজান। তাদের দেখে রাগে লাল হয়েছিলেন সালমান। এরপর মালাইকা ও আরবাজের বিচ্ছেদ হয়ে যায়। এখন প্রেমে মগ্ন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা।