বলিউড

Arbaaz Khan Girlfriend: আরবাজ খানের ২২ বছরের ছোট বান্ধবী ইন্টারনেটে এমন ছবি পোস্ট করলেন, ঘুম উড়বে পুরুষ ভক্তদের

Advertisement

Advertisement

আরবাজ খান বলিউডের অন্যতম জনপ্রিয় একটি নাম। তিনি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা। ভাইজানের ভাই তিনি। তবে ইন্ডাস্ট্রিতে তার যে একটা আলাদা পরিচিতি রয়েছে, তা বলাই বাহুল্য। মালাইকা আরোরার সাথে দীর্ঘ সম্পর্কের পর বিয়ে করেছিলেন তারা। তবে তাদের বিবাহিত জীবনে বিচ্ছেদ ঘটেছে অনেকদিনই। এরপর নতুন করে আবারো সম্পর্কে জড়িয়েছেন দুজনেই। মালাইকা আরোরা আপাতত অর্জুন কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন, সময় কাটাচ্ছেন একান্তে। অন্যদিকে আরবাজ খানও প্রেম করছেন তার সুন্দরী প্রেমিকা জর্জিয়া এন্দ্রেয়ানির সাথে। উল্লেখ্য, তিনি মডেল হওয়ার পাশাপাশি একজন অভিনেত্রীও। সম্প্রতি প্রেমিকার সূত্র ধরেই চর্চায় অভিনেতা।

Advertisement

জর্জিয়া এন্দ্রেয়ানি সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয়। তিনি প্রায়ই একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। তিনি যে যথেষ্ট বোল্ড একজন মডেল এবং অভিনেত্রী, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি তিনি নিজের একটি বোল্ড সেলফির সূত্র ধরেই নেটদুনিয়ায় চর্চায় রয়েছেন। তার এই লুক রীতিমতো নজর টেনেছে সমগ্র নেটনাগরিকদের। তার লুক নেটনাগরিকদের পাশাপাশি মুগ্ধ করেছে অভিনেতাকেও, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisement

সম্প্রতি জর্জিয়াকে একটি স্ট্রাইপ ফ্লোরাল প্রিন্টের একটি পোশাকে দেখা গিয়েছে। এই পোশাকে তার বক্ষ ভাঁজের অধিকাংশ অংশই ছিল উন্মুক্ত। এই পোশাকে হালকা মেকাপে, খোলা বাউন্সি চুলে দেখা দিয়েছেন জর্জিয়া। পাশাপাশি নিজের চুল দিয়েই একটি চোখ ঢেকে রেখেছিলেন অভিনেত্রী। পোশাকের সাথে মানানসই একটি অক্সিডাইজের নেকলেস পরেছিলেন জর্জিয়া। তার পোশাকে করি দিয়ে ডিজাইন করা ছিল। উল্লেখ্য নিজের গাড়িতে বসেই ছবিটি তুলেছেন জর্জিয়া। এই মুহূর্তে ইতালিতে রয়েছেন তিনি, তা তার ছবির লোকেশন দেখেই স্পষ্ট হয়েছে।

Advertisement

নেটনাগরিকদের একাংশের মতে, জর্জিয়ার রূপে মুগ্ধ হয়েই মালাইকাকে পুরোপুরি ভুলেছেন অভিনেতা। তবে নিজের ব্যক্তিগত জীবন কিংবা সম্পর্ক নিয়ে মিডিয়ার সামনে বিশেষ কথা বলতে নারাজ অভিনেতা। উল্লেখ্য, বিচ্ছেদ হলেও বাবা-মা হিসেবে আরহানের প্রতি সমস্ত দায়িত্বই পালন করেন এই প্রাক্তন তারকা জুটি।

Recent Posts