স্কিন ফিট টপ পরে রাস্তায় বেরলেন আরবাজ খানের বিদেশী বান্ধবী জর্জিয়াকে, মানুষ বলছে – মালাইকা ডাঁহা ফেল

আরবাজ খানের নতুন জীবন সঙ্গিনী জর্জিয়া আন্দ্রিয়া

Advertisement

Advertisement

একসময় যুব সমাজের কাছে বলিউডের পারফেক্ট কাপেল ছিল এই মালাইকা আরোরা এবং আরবাজ খান। তবে ২০১৭ সালে যখন তারা নিজেদের বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করেন তখন সকলেই অবাক হয়ে গিয়েছিল। তারপর অবশ্য একাধিকবার মিডিয়ার সম্মুখীন হয়ে একে অপরের প্রতি ক্ষোভ উগরে দিয়েছিলেন দুই তারকা। বিবাহ বিচ্ছেদের পর থেকে নিজের থেকে বয়সে অনেক ছোট অর্জুন কাপুরের সাথে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা। তবে পিছিয়ে নেই আরবাজ খানও। জানা গিয়েছে, মালাইকা আরোরার সাথে বিবাহ বিচ্ছেদের পর থেকে আরবাজ খান জর্জিয়া আন্দ্রিয়া নামের একটি মেয়ের সাথে সময় কাটাচ্ছেন।

Advertisement

বর্তমানে সকলেই জেনে গিয়েছেন যে আরবাজ খানের নতুন জীবন সঙ্গিনী জর্জিয়া আন্দ্রিয়া। মাঝে মাঝেই স্বপ্ননগরী মুম্বাইয়ের রাস্তাতে দেখা মেলে জর্জিয়ার। আরবাজ খানের গার্লফ্রেন্ড হিসেবে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তাই তিনি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করে নিজের সক্রিয়তা বজায় রাখেন। সম্প্রতি মুম্বাইয়ের রাস্তাতে জর্জিয়াকে দেখতে পেয়ে পাপ্পারাজিরা লেন্সবন্দি করেন যে সমস্ত ছবি বর্তমানে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

আসলে ইন্টারনেট দুনিয়াতে বেশ কিছুদিন ধরে জর্জিয়ার বেশ কিছু ছবি ব্যাপক ভাইরাল হচ্ছে। ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে জর্জিয়া একটি স্কিন কালারের আঁটোসাঁটো ক্রপ টপ ও কালো জোগার্স পরেছেন। আঁটোসাঁটো পোশাকে তাঁর শরীরের প্রত্যেকটি ভাঁজ স্পষ্ট। তাঁকে দেখতে যে অপরুপ সুন্দরী লাগছিল, তা বলার অপেক্ষা রাখে না। সেই সমস্ত ছবি এবং বেশ কিছু ভিডিও ইন্টারনেট দুনিয়াতে বর্তমানে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

Recent Posts