খেলা

শাকিবের স্ত্রীর সৌন্দর্যের কাছে হার মানবে যে কোন অভিনেত্রী, দেখুন তাঁর সুন্দর ছবি

ঘটনাটি ঘটে ২০১৪ সালে ভারত-বাংলাদেশ ম্যাচের সময়। মিরপুরের জাতীয় স্টেডিয়ামে এক ব্যবসায়ীর ছেলেকে মারধর করেন সাকিব। আসলে রহমান নামে এক ব্যবসায়ীয় ছেলে ওই ম্যাচ চলাকালীন সাকিবের স্ত্রী উম্মীর সঙ্গে দুর্ব্যবহার করে।

Advertisement

Advertisement

সম্প্রতি নিজের রূপের আগুনে সোশ্যাল মিডিয়া উত্তপ্ত করে রেখেছেন বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসানের স্ত্রী উম্মি আহ্মেদ শিশির। রূপে যেকোনো অভিনেত্রীকে টক্কর দিতে সক্ষম সাকিব আল হাসানের স্ত্রী বর্তমানে সংবাদ শিরোনামে উঠে এসেছেন নিজের কর্মকাণ্ডের মাধ্যমে। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানের প্রেম জীবন বেশ রোমান্টিক। সাকিব আল হাসানের স্ত্রীর নাম উম্মি আহমেদ শিশির। বাংলাদেশের এই তারকা ক্রিকেটারের প্রেমের গল্পটা একটু অন্যরকম। আসলে সাকিব আল হাসানের প্রেমের গল্প শুরু হয়েছিল ইংল্যান্ডে।

Advertisement

দীর্ঘ প্রেম কাহিনীটি সাকিব আল হাসানের জীবনের সেরা গল্প গুলির মধ্যে একটি। ২০১০ সালে সাকিব আল হাসান কাউন্টি ক্রিকেট খেলতে ইংল্যান্ডে গিয়েছিলেন। আর সেখানেই তিনি প্রথমবারের মতো উম্মে আহমেদ শিশিরের সাথে দেখা করেছিলেন। যদিও সাকিব আল হাসান এবং শিশিরের দেখা হয়েছিল ঘটনাক্রমে। জন্মসূত্রে শিশির বাংলাদেশি নাগরিক হলেও যখন তার বয়স ১০ বছর, তখন তার বাবা-মা আমেরিকায় চলে আসেন এবং তখন থেকে উম্মি এবং তার পরিবার আমেরিকায় বসবাস করছেন।

Advertisement

২০১০ সালে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়েছিলেন সাকিব আল হাসান। অন্যদিকে, শিশির একঘেয়েমি জীবন থেকে মুক্তি পেতে ছুটি কাটাতে ইংল্যান্ডে পৌঁছেছিলেন। ঘটনাক্রমে সেই সময় দুজনেই একই হোটেলে থাকতেন এবং সেখানেই দুজনের প্রথম দেখা হয়েছিল। প্রথম সাক্ষাতে দুজনেই একে অপরের ভালো বন্ধু হয়ে উঠেছিলেন। এরপর দীর্ঘ দিনের মেলামেশা তারপর এই বন্ধুত্ব কখন প্রেমে রূপ নেয় উম্মি বা সাকিব কেউই জানেন না।

Advertisement

আমরা আপনাদের জানিয়ে রাখি, বাংলাদেশী অলরাউন্ডার সাকিব আল হাসান কখনোই তার ব্যক্তিগত জীবন নিয়ে বেশি কথা বলতে পছন্দ করেন না। তবে তিনি এবং তার স্ত্রী উমি লাইমলাইটে আসেন একটি মারামারির ঘটনাকে কেন্দ্র করে। ঘটনাটি ঘটে ২০১৪ সালে ভারত-বাংলাদেশ ম্যাচের সময়। মিরপুরের জাতীয় স্টেডিয়ামে এক ব্যবসায়ীর ছেলেকে মারধর করেন সাকিব। আসলে রহমান নামে এক ব্যবসায়ীয় ছেলে ওই ম্যাচ চলাকালীন সাকিবের স্ত্রী উম্মীর সঙ্গে দুর্ব্যবহার করে। বিষয়টি জানতে পেরে কিছু নিরাপত্তাকর্মীসহ ঘটনাস্থলে পৌঁছে সাকিব আল হাসান ঘটনায় জড়িত রহমানকে বেধড়ক মারধর করে। আর এর পর থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকেন সাকিবের স্ত্রী শিশির।

Recent Posts