বলিউড

Anveshi Jain: শাড়ি পরে এমন পোজ অন্বেষী জৈনের, অভিনেত্রীর সৌন্দর্যে ঘায়েল হাজারো ভক্তরা

Advertisement

Advertisement

অন্বেষী জৈন বর্তমান প্রজন্মের কাছে অন্যতম পরিচিত একটি মুখ। ওয়েব সিরিজ ‘গান্দী বাত ২’এর সূত্র ধরেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। অন্বেষী বোল্ড অভিনেত্রী হিসেবেই পরিচিত সকলের কাছে। সিরিজে বেশ কয়েকটি সাহসী দৃশ্যেও অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে, যা রীতিমতো ঘুম ছুটিয়েছিল দর্শকদের। সম্প্রতি এই অভিনেত্রীই শাড়ি লুকে উপস্থিত হয়েছিলেন একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে, যেখানে সকলের মাঝে থেকেও নজর কেড়েছেন তিনি।

Advertisement

অভিনেত্রী মধ্যপ্রদেশের বাসিন্দা। অভিনয় দুনিয়ায় আসার আগে মডেলিং করতেন তিনি। মডেলিংয়ের পাশাপাশি একাধিক শো হোস্ট করতে দেখা যেত তাকে। প্রাইভেট পার্টি, বড় বড় ইভেন্ট ছাড়াও একাধিক শো সঞ্চালনা করেছেন অভিনেত্রী। তবে বর্তমানে তিনি যে যথেষ্ট সফল, তা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ অন্বেষী জৈন। নেটমাধ্যমেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা ৫.৮ মিলিয়ন। নেটদুনিয়ায় তার অনুরাগীরা তার এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন। নেটমাধ্যমে তার একাধিক ফ্যানপেজও রয়েছে। সেখান থেকেও তার একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হতে থাকে প্রতি মুহূর্তে। তিনিও তার অনুরাগীদের নিরাশ করেন না কখনোই।

Advertisement

সম্প্রতি একেবারে ইন্ডিয়ান শাড়ি লুকেই তিনি উপস্থিত হয়েছিলেন ‘লোকমাট মোস্ট স্টাইল অ্যাওয়ার্ড ২০২২’এ। এদিন সেখানে উপস্থিত মিডিয়া ও পাপারাজিৎদের সাথে হাসি মুখেই কথা বলেছিলেন তিনি। এদিন তিনি জানিয়েছেন, শাহরুখ খান, কারাণ জোহার ও রণবীর সিংয়ের স্টাইল তার একটু অন্যধরনের লাগে অর্থাৎ ভালো লাগে। পাশাপাশি তিনি এও জানিয়েছেন তিনি নিজের এই শাড়িটি নিজেই ডিজাইন করেছেন। তিনি বেশিরভাগ সময়ই নিজের পোশাক নিজেই ডিজাইন করে থাকেন বলেই জানিয়েছেন তিনি। আপাতত নিজের এই সাম্প্রতিক শাড়ি লুকের জন্যই চর্চিত ও প্রশংসিত অভিনেত্রী।

Recent Posts