ক্যাপ্টেন কুল ধোনির অবসরের সিদ্ধান্ত নিয়ে কী বললেন বাহুবলীর দেবসেনা? জানুন

Advertisement

Advertisement

দিন কয়েক আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেছেন ভারতের ক্যাপ্টেন কুল। মহেন্দ্র সিং ধোনির এই আকস্মিক অবসর গ্রহণের সিদ্ধান্তে তাঁর ভক্তরা হতবাক হলেও পরিস্থিতির কথা উপলব্ধি করে ভারাক্রান্ত মন নিয়েও শুভেচ্ছা জানান সকলে তাঁকে। দেশ বিদেশের বিভিন্ন ক্ষেত্রের তারকারাও অবসর-পরবর্তী জীবনের জন্য শুভেচ্ছা জানান মাহিকে। এবার মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে ইনস্টাগ্রামে আবেগতাড়িত ভাষায় পোস্ট করলেন বাহুবলীখ্যাত নায়িকা অনুষ্কা শেঠী।

Advertisement

অনুষ্কা পোস্টে ধোনির উদ্দেশ্যে লেখেন,’আপনি আমাদের মধ্যে চ্যাম্পিয়ন হওয়ার পরে চ্যাম্পিয়ন হয়ে থাকার বিশ্বাসও জাগিয়েছেন, আপনার নেতৃত্বে আমরা প্রত্যেক চ্যাম্পিয়নশিপ হস্তগত করেছি। আপনিই আমাদের জেতার অভ্যাস করিয়েছেন, বাস্তবে হাতেকলমের অভ্যাস। আপনি প্রত্যেক ক্রিকেট-ভক্তের স্বপ্নকে সত্যি করেছেন, আর আমাদের চোখে সত্যকে দেখালেন আপনার সন্ন্যাসগ্রহণের মাধ্যমে। হ্যাঁ, এতে দুঃখ পেয়েছি, কিন্তু আমরা আপনার সঙ্গে আছি কারণ আপনি যুব ক্রিকেটারদের মধ্যে যে বীজ পুঁতে গেছেন তা চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে প্রকাশিত হবে। আপনার উপলব্ধির জন্য শুভেচ্ছা এবং পরবর্তী জীবনের জন্য শুভকামনা জানাই এমএস ধোনি।’

Advertisement

এই আবেগতাড়িত পোস্টটি ইতিমধ্যেই জয় করে নিয়েছে দেবসেনা ও ক্যাপ্টেন কুলের ভক্তদের মন। ভক্তেরাও পোস্টের কমেন্ট বক্সে উজার করে ঢেলে দিচ্ছেন ধোনিকে নিয়ে তাদের ব্যক্তিগত আবেগ।

Advertisement

উল্লেখ্য, অধিনায়ক হিসেবে ধোনি তিন শ্রেণীর ক্রিকেটে মোট ৩৩২ ম্যাচে নেতৃত্ব দিয়েছেন, যা অন্য কোনো অধিনায়কের রেকর্ডে নেই। ধোনিই বিশ্বের একমাত্র অধিনায়ক যিনি আইসিসির তিনটি ক্ষেত্রেই ট্রফি জয় করেছেন।

Recent Posts