নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ অনুব্রতকে, কি কারনে এই তলব?

কিছুদিন আগে স্মৃতি ইরানি অনুব্রত মণ্ডল কে জেলে ঢুকানোর হুমকি দিয়েছিলেন, তারপরেই সিবিআই তলব

Advertisement

Advertisement

এবারে গরু পাচার কান্ডের নাম জড়িয়েছে বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের। তৃণমূল জেলা সভাপতি কে এবারে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই তাদের নিজাম প্যালেসে হাজিরা দিতে আদেশ দিয়েছে। তবে এখনো পর্যন্ত হাজিরার কারণ কি করে জানানো হয়নি। তবে মনে করা হচ্ছেঅনুব্রত মণ্ডলের নাম তদন্ত চলাকালীন উঠে এসেছিল এবং সেই কারণেই তাকে ডেকে পাঠিয়েছে সিবিআই। শুধু তিনি একা নন তার একজন সহযোগীকেও ডেকে পাঠিয়েছে সিবিআই। অনুব্রত মন্ডলের তরফে কিংবা তৃণমূল কর্তৃপক্ষের তরফে এখনও পর্যন্ত সেই নিয়ে কোন বক্তব্য শোনা যায়নি।

Advertisement

বীরভূমে থেকে প্রার্থী করা হয়নি কিন্তু বীরভূমের অনুব্রত মণ্ডলের দাপট কিন্তু এখনও সেরকমই রয়েছে। বীরভূমের অনুব্রত মণ্ডল একজন গুরুত্বপূর্ণ দোর্দণ্ডপ্রতাপ নেতা হিসেবে পরিচিত এবং তার সাথে এই বারের নির্বাচনের বীরভূমের সমস্ত দায়িত্ব রয়েছে অনুব্রত কাঁধেই। জোড়া ফুল শিবিরের ভাঙন ধরানোর জন্য অনুব্রত মণ্ডল কে ডেকে পাঠিয়েছে সিবিআই এটাও অনেকে মনে করছেন।

Advertisement

তার পাশাপাশি কিছুদিন আগেই অনুব্রতকে জেলে ঢুকানোর হুঁশিয়ারি দিয়েছিলেন স্মৃতি ইরানি। তারপরেই অনুব্রত মণ্ডলের নাম উঠে এল গরু পাচার কান্ড। ফলে স্মৃতি ইরানির ওই বক্তব্যের সঙ্গে সিবিআইয়ের অভিসন্ধি থাকতে পারে বলে মনে করছেন অনেকে।

Advertisement