“ফাইনালে জিতবো আমরা”, আত্মবিশ্বাসী হুংকার অনুব্রত মণ্ডলের

"আমাদেরকে দেখে ক্লান্ত খেলোয়াড় মনে হচ্ছে নাকি?", মেজাজি প্রশ্ন কেষ্টদার

Advertisement

Advertisement

বাংলা বিধানসভা নির্বাচন প্রায় দোড়গোড়ায় এসে উপস্থিত হয়েছে। আর কিছুদিনের মধ্যেই নির্বাচন কমিশন নির্বাচনের দিন ঘোষণা করে দেবে।এই মুহূর্তে রাজ্যের সমস্ত রাজনৈতিক দলগুলি তাদের শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখে নিচ্ছে। সবাই শেষ মুহূর্তে ভোট প্রচারে উদ্দেশ্য পূর্ণ উদ্যমে মাঠে নেমে পড়েছে। এবারের একুশে নির্বাচন যে টান টান উত্তেজনার তা নিয়ে কোন সন্দেহ নেই। এবারে ঘাসফুল শিবিরের প্রতিপক্ষ গেরুয়া শিবির মোটেই কম শক্তিশালী নয়। বঙ্গ রাজনৈতিক বিশেষজ্ঞরা এখন থেকেই হিসাব করতে শুরু করে দিয়েছে যে কোন দলের জেতার সম্ভাবনা বেশি। সবকিছুর মাঝে আজ বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল আত্মবিশ্বাসের সাথে আজ বলেছেন, “যে যাই বলুক আগামী বিধানসভা নির্বাচনের খেলার শেষে ফাইনাল জিতবো আমরা।”

Advertisement

আজ অর্থাৎ সোমবার বীরভূমের সিউড়িতে তৃণমূল কংগ্রেসের জেলা কার্যালয়তে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। এই বৈঠকে জেলার একাধিক তৃণমূল নেতা নেত্রীরা উপস্থিত ছিলেন। সেখানে বিধানসভা নির্বাচনের আগে কি করে মানুষের সাথে জনসংযোগ বাড়ানো যাবে তা নিয়ে চলছিল বৈঠক। সেই বৈঠকে এটা সিদ্ধান্ত নেয়া হয়েছে যে কোন নেতা কোন ধরনের প্রচার করবে এবং সিউড়িতে ভবিষ্যতে তৃণমূল কংগ্রেসের কি পদক্ষেপ হবে।

Advertisement

তবে বৈঠক শেষে সাংবাদিকদের সম্মুখীন হয় বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি সাংবাদিকদের সামনে বিরোধীদের উদ্দেশ্যে কার্যত হুঁশিয়ারি দিয়ে বলেছেন, “বিজেপি বলছে খেলা শেষ হয়ে গিয়েছে। কেউ বা বলছেন খেলা শেষ করবো আমরা। কিন্তু আসল কথাটা হলো এখনো খেলা শুরু হয়নি। খেলা শুরু না হলে শেষ কি করে হলো?” এছাড়াও তিনি এদিন আত্মবিশ্বাসী সুরে বলেছেন, “নির্বাচন হল খেলা। সেখানে সবাই আমরা খেলোয়ার। কিন্তু আমাকে দেখে কি মনে হচ্ছে আমরা ক্লান্ত খেলোয়ার? আমাদের স্পিড কেমন দেখতে পাচ্ছেন? আসলে ব্যাপারটা হল ফাইনালে জিতবো আমরাই।”

Advertisement

Recent Posts