প্রতিযোগীর গান শুনে নিজেকে থাপ্পর মাড়লেন অনু মালিক, দেখুন ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

সোনি টিভির জনপ্রিয় রিয়ালিটি শো হল ইন্ডিয়ান আইডিল। অন্যবারের তো এবারেও রমরমিয়ে চলছে জনপ্রিয় এই গানের রিয়েলিটি শো। এই শো থেকে প্রতিবছর ভবিষ্যতের প্রতিভা বাছাই করে আনা হয়। ইতিমধ্যে এই বছরের সিজন নিয়ে শুরু হয়ে গিয়েছে নানান চর্চা। পেজ থ্রিয়ের পাতায় এই রিয়ালিটি শো নিয়ে নানান খবর উঠে এসেছে। চ্যানেল এর টুইটার অ্যাকাউন্টে প্রতিদিনই অংশগ্রহণ করতে আসা নতুন প্রতিযোগীদের কোন না কোন নতুন ভিডিও শেয়ার করা হয়েই থাকে। তবে এবারে সিজন ১২ নয় ‘ইন্ডিয়ান আইডল ১১’-র অডিশনের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Advertisement

যেখানে দেখা যাচ্ছে এক প্রতিযোগীর দেওয়া অডিশন দেখে বিরক্ত হয়ে গিয়েছেন বিচারক স্বয়ং। রেগে গিয়ে নিজেকেই থাপ্পড় মারছেন এই গায়ক। তিনি আর কেউ নন ইনি হলেন গায়ক অনু মালিক। তাঁর পাশে বসে আছেন নেহা কক্কর ও বিশাল দাদলানি।  আরো একবার দেখে নিন সেই ভিডিও।

Advertisement

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, পবন কুমার নামে এক যুবক হাজির হয়েছেন রিয়ালিটি শোয়ের মঞ্চে। হাতে গরম জলের কাপ নিয়ে। কি না, গানের আগে গলা ভালো রাখতে গরম জল খেলে গান ভালো হবে সেই বিশিষ্ট বালকের। এরপর ‘ইয়ে দিল হ্যায় মুশকিল’ ছবির বুলেয়া গানটি গাইতে শুরু করেন সেই প্রতিযোগি। যা শুনে মাথায় হাত পড়ে যায় তিন বিচারকেরই। নেই সেই গানে কোনো সুর, তাল। লয়ের মাথা-মুণ্ডুবিহীন সেই গান শুনে প্রথমে মজা পেলেও এক পর্যায়ে এসে বিরক্ত হয়ে যান সকল বিচারকেরা। গান শেষের আগেই নিজেকেই থাপ্পড় মারতে শুরু করেন অনু।

Advertisement

যা দেখে নেহা কক্করের প্রতিক্রিয়া, ‘আরে এরকম করলে লেগে যাবে তো’। আর এসব দেখে নিজের ভাষা হারিয়ে ফেলে মাথায় হাত বোলাতে থাকেন বিচারক বিশাল। তবে পবন কুমারের এই ‘ঐতিহাসিক’ পারফরম্যান্স দেখে নেট-নাগরিকরা যত মজা পেয়েছেন এর চেয়ে বেশি মজা পেয়েছেন অনু মালিকের নিজেকে মারার সেই অংশটি দেখে। এক জনৈকের মন্তব্য, ‘যাই বলো, শো-এর আসল এন্টারটেনার কিন্তু অনু মালিক’। আরেক জন মন্তব্য করেছেন, ‘আমি এত হেসেছি, এত হেসেছি যে আমার দম বন্ধ হয়ে আসছিল।’

উল্লেখ্য, ‘ইন্ডিয়ান আইডল’-এর অনুগামীরা ভালো করে তজানেন অনুর এই আচরণ নতুন নয়। এর আগেও বিভিন্ন প্রতিযোগীর গান শুনে বিরক্ত হয়ে নিজেকে থাপ্পড় মরেছেন অনু। এমনকী, তাঁর সহ-বিচারক নেহাও যখন এই রিয়েলিটি শো- প্রতিযোগী ছিলেন তখন তাঁর গান শুনে একদিন বিরক্ত হয়েছিলেন অনু। অনু মালিক মন্তব্য করেছিলেন, ‘তোর কী হয়ে গেছে নেহা! তোর গান শুনে তো মনে হচ্ছে নিজেকে থাপ্পড় মারি।’ তবে এই ভিডিও বেশ ভালোই ভাইরাল।

Recent Posts