বিনোদন

ঐন্দ্রিলা নয়, লন্ডনের ট্রেনে অন্য কাউকে চুমু খেলেন অঙ্কুশ, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

এই মুহূর্তে এসকে মুভিজের ৮’টি ছবির শুটিং চলছে লন্ডনে। সেই সূত্রে একরাশ টলিউডের তারকা এখন রয়েছেন সেই শহরে। টলিউডের অঙ্কুশ হাজরা দীর্ঘদিন লন্ডনে রয়েছেন শুটিংয়ের সূত্রেই। সাথে রয়েছেন তার দীর্ঘদিনের প্রেমিকা ঐন্দ্রিলা সেন। কাজের পাশাপাশি লন্ডন উপভোগ করছেন তারা। কয়েকদিন আগেই লন্ডন আইয়ের সামনে দাঁড়িয়েই ছবি শেয়ার করে নিয়েছিলেন এই তারকা জুটি। আর সেই ছবি যে নেটিজেনদের বেজায় নজর কেড়েছিল, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তবে সম্প্রতি লন্ডনের ট্রেনে অঙ্কুশ-হাজরা যা করলেন, তা দেখে মাথায় হাত ঐন্দ্রিলার।

Advertisement

লন্ডনের ট্রেন দেখলেই আমাদের বিশেষ করে বলিউডের ব্লকবাস্টার হিট ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’এর একটি দৃশ্যের কথা ভীষণভাবে মনে পড়ে। যেখানে শাহরুখ ও কাজলকে দেখা গিয়েছিল। এই অনস্ক্রিন তারকা জুটি অভিনীত সেই দৃশ্য আজও মানুষের মনে তরতাজা হয়ে রয়ে গিয়েছে। তবে সম্প্রতি ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’এর অন্যতম জনপ্রিয় হিট গান ‘যারা সা ঝুম লু মে’এর তালে ইনস্টারিল ভিডিও বানাতে দেখা গিয়েছে অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে। সেই ভিডিওতে তাদের সাথে দেখা মিলেছে অন্যতম জনপ্রিয় তারকা জুটি ওম সাহানি ও মিমি দত্তর।

Advertisement

সম্প্রতি লন্ডনের ট্রেনে তাদের বানানো এই ইনস্টারিল ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে নেটিজেনদের মাঝে। ভিডিওতে অঙ্কুশ হাজরা ও ওম সাহানিকে দেখে ঐন্দ্রিলা ও মিমির পাশাপাশি অবাক হয়েছেন নেটনাগরিকদের একাংশও। ‘যারা সা ঝুম লু মে’এর তালে রিল বানানোর সময় ঐন্দ্রিলা ও মিমির বদলে অঙ্কুশ ও ওম চুমু খেলেন একে অপরকে। আর সেই দৃশ্য দেখে মাথায় হাত দুই অভিনেত্রীরই। তারা যে পুরো বিষয়টাই মজার ছলে ঘটিয়েছেন, তা এতক্ষণে স্পষ্ট।

Advertisement

সম্প্রতি এই ভিডিওটি তারা নিজেরাই সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, কোন বইয়ের মলাট দেখে সেটি বিচার করা উচিৎ নয়। ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই গৌরব চ্যাটার্জী, সৌরসেনী মৈত্র, ওম সাহানি, মিমি দত্তর পাশাপাশি একাধিক নেটজনতা মন্তব্য করেছেন। চার তারকার এই ইনস্টারিল ভিডিও যে বেজায় নজর টেনেছে নেটিজেনদের, তা বলাই বাহুল্য।