Ankita Lokhande: বর ভিকিকে খুশি করতে বড় সিদ্ধান্ত নিল অঙ্কিতা লোখান্ডে

গত বছরের ডিসেম্বর মাসে অঙ্কিতা লোখান্ডে, ভিকি জৈনকে বিয়ে করে

Advertisement

Advertisement

বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রয়াণের পর থেকেই মোটামুটি নেটদুনিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। হিন্দি সিরিয়াল “পবিত্র রিস্তা” থেকে গ্ল্যামার ওয়ার্ল্ডে আত্মপ্রকাশ করেছেন তিনি। সুশান্তের সাথে ব্রেকআপ এবং তারপর সুশান্তের মৃত্যুর সময় বারংবার খবরের শিরোনামে এসেছিলেন তিনি। তবে বর্তমানে টেলি অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে বিয়ে করেছেন দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনকে। গত বছর ডিসেম্বর মাসে তাঁদের চার হাত এক হয়। বিয়ের পর থেকে সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ চর্চার মধ্যে রয়েছে এই জুটি।

Advertisement

সম্প্রতি জানা গিয়েছে, বিয়ের পর নিজের অ্যাক্টিং ক্যারিয়ারে কিছু শর্ত আরোপ করেছেন অঙ্কিতা। আর কোনও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে না তাঁকে। এই প্রসঙ্গে অভিনেত্রী নিজেই এক সাক্ষাৎকারে বলেছেন, “আমার মনে হয় আমি আর বোল্ড সিন করতে পারব না। হ্যাঁ, বিয়ের পর শুধু আমি নই, এমন কিছু আছে যা ভিকিও করতে পারবে না। আমি বিষয়টা এভাবেই দেখি। যদি ও আমার জন্য কিছু করে, তাহলে ওর ভালোলাগা এবং খারাপলাগার প্রতি নজর দেওয়া আমার কর্তব্য। আমি এটাকে সম্মান করি। আমার মনে হয় না বোল্ড সিন নিয়ে আমাদের মধ্যে কোনো সমস্যা হবে।”

Advertisement

এছাড়া অঙ্কিতা জানিয়েছেন, “দিনের শেষে আমি নিজেই এই ধরনের চরিত্র করতে সাবলীল নয়। এরকম রোল এলে ওর খারাপ লাগবে বা ও না করবে এমনটা নয়। ও হয়তো সব কিছু খোলা মনে মেনে নেবে। কিন্তু আমি হয়তো সেটা মানতে পারব না। আমি আমার দিক থেকে বলছি আমি এই ধরনের চরিত্র করতে চাই না এবং ওকে কষ্ট দিতেও চাই না।”

Advertisement

সাক্ষাৎকারের অভিনেত্রীকে বিয়ের পরবর্তী জীবনের প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি সরাসরি বলেছেন যে, ভিকির সাথে তার বন্ধুত্বের সম্পর্ক অনেকদিনের। তাই তাঁদের জীবনে ব্যাপক কোনো পরিবর্তন আসেনি। স্বামী স্ত্রীর পাশাপাশি তাঁরা দুজন খুব ভালো বন্ধু। এমনকি ভিকি মাঝেমাঝেই অঙ্কিতাকে ঠেলে ঠেলে কাজে পাঠায়। প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রীকে ফের দেখা যেতে চলেছে “পবিত্র রিস্তা ২.০” তে। এটি বিভিন্ন ওটিটি প্লাটফর্মে দেখা যাবে।