হবু বরের সঙ্গে অন্তরঙ্গের ছবি, সুশান্ত অনুরাগীদের রোষের মুখে অঙ্কিতা

Advertisement

Advertisement

১৪ জুন ২০২০, বলিউডের কাছে একটা অভিশপ্ত দিন। কারণ এই দিনে মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মৃতদেহ। তারপরের ঘটনা আমাদের সকলেরই জানা। এই মৃত্যু আত্মহত্যা নাকি খুন? আত্মহত্যা হলেই বা কেন সেটা আত্মহত্যা? আর যদি খুন হয়ে থাকে, তাহলে তাকে কে খুন করেছে? এই বিভিন্ন প্রশ্ন বিগত ছয় মাস ধরে বলিউডের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। এক একদিন পেরিয়েছে আর এক এক নতুন রহস্য উন্মোচন হয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে। পর্দার ধোনির মৃত্যুর খবর পেয়ে কার্যত শোকস্তব্ধ হয়ে পড়েছিলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা। এমনকি তিনি মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন বলেও দাবি করা হয়েছে। কিন্তু ছ’,মাস পেরোতে না পেরোতেই প্রাক্তন প্রেমিকের মৃত্যু কার্যত ভুলে গিয়েছেন অঙ্কিতা। আর এই মুহূর্তে নিজের বর্তমান বয়ফ্রেন্ড তথা হবু বরের সঙ্গে খোশ মেজাজে রয়েছেন ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের নায়িকা। তাই সুশান্ত অনুগামীদের রোষের মুখে পড়তে হল অঙ্কিতাকে

Advertisement

কিন্তু কেন? কারণ, অঙ্কিতা সম্প্রতি হবু বরের সঙ্গে বরফের দেশে ঘনিষ্ঠ অবস্থায় সময় কাটানোর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। মুহুর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায় এবং তারপরেই সুশান্ত অনুগামীদের রোষের মুখে পড়তে হয় অঙ্কিতাকে। এমনকি বিভিন্ন অশালীন কমেন্ট অঙ্কিতার দিকে ধেয়ে আসে। তবে এইসব ছবি একেবারেই নতুন সাম্প্রতিককালের নয়। পুরনো কিছু ছবি শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে, যেখানে তিনি ছবি শেয়ার করে ক্যাপশনে অঙ্কিতা লিখেছেন, ‘ফিরে যাওয়া যাক।’অর্থাৎ করোনা পরিস্থিতির মধ্যে এখন আমরা প্রত্যেকেই ঘরবন্দি। ভ্রমণপিপাসু মানুষ কোথাও সেভাবে নিজের ইচ্ছে অনুযায়ী যেতে পারছে না। এমনকি সেলিব্রেটিদের একই অবস্থা। কোথাও যাওয়ার আগে দশবার ভাবতে হচ্ছে করোনার কারণে। আর তাই এমন অবস্থায় পুরনো ঘোরার ছবি শেয়ার করেই এরকমভাবে ঘুরতে যাওয়ার বার্তা দিয়েছেন অঙ্কিতা। কিন্তু এসব শিকেয় তুলে অঙ্কিতার হবু বরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় তাকে দেখে কার্যত বেজায় চটেছে সুশান্ত অনুরাগীরা।

Advertisement

প্রসঙ্গত, একটি ডান্স রিয়েলিটি শো দিয়ে টেলিভিশনের পর্দায় সুশান্ত সিং রাজপুত পা রাখলেও তিনি সকলের নজর কাড়েন। তিনি হিন্দি ইন্ডাস্ট্রিতে নিজের পরিচিতি গড়ে তোলেন জিটিভির একটি জনপ্রিয় ধারাবাহিক পবিত্র রিস্তা। মাধ্যমে সেখানে ধারাবাহিকের নায়ক মানবের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল সুশান্তকে। আর অর্চনার চরিত্রে অভিনয় করেছিলেন অঙ্কিতা। ধারাবাহিকের সূত্রেই একে অপরের মধ্যে বন্ধুত্ব এবং পরবর্তীকালে সেটা প্রেমের সম্পর্ক গড়িয়ে যায়। দীর্ঘ বেশ কয়েক বছর ধরে এবং একে অপরকে ডেটিং করার পরেও সেই সম্পর্ক চিরস্থায়ী হয়নি। ২০১৬ সালে আলাদা হয়ে যাউয়ে সুশান্ত-অঙ্কিতার পথ। কিন্তু তা সত্ত্বেও প্রাক্তন প্রেমিকের মৃত্যুর খবরে বেশ ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। কিন্তু তারপরেও নিজের হবু বরের সঙ্গে ছবি শেয়ার করায় পুনরায় রোষের মুখে পড়তে হলো অঙ্কিতাকে যদিও এ বিষয়ে নায়িকার পক্ষ থেকে সরাসরি কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement

Recent Posts