বাথটাবে স্নান করতে দেখা গেল অভিনেত্রী অঞ্জনা সিংকে, রোমান্টিক মুডে রাকেশ মিশ্র (VIDEO)

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে অলকা ঝাঁ ও রাকেশ মিশ্রকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisement

অলকা ঝাঁ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। ‘খোঁজে এ সাপোর্ট তোহার’ নামের হিট ভোজপুরি গানের তালেই পর্দায় রাকেশ মিশ্রর সাথে কখনো বাথরুমে, কখনো খাটে, আবার কখনো সোফায় কিংবা টেবিলে ক্যামেরার সামনেই চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন অভিনেত্রী। পর্দায় একে অপরের সাথে রীতিমতো ঘনিষ্ঠ প্রেমে মগ্ন ছিলেন তারা। আর তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে ভোজপুরি দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য।

Advertisement

‘ওয়েব মিউজিক’ নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি ৩ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে সেটিই ১০ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। উল্লেখ্য গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘দুশমান সারহাদ পার কে’র গান। বেশ কয়েকবছর পার হয়ে গেলেও এই গানটির সূত্র ধরেই আপাতত চর্চায় উঠে এসেছেন এই জনপ্রিয়, হিট ভোজপুরি অনস্ক্রিন তারকা জুটি। উল্লেখ্য গানটির কথা দিয়েছিলেন বিনয় নির্মল। সুর ও পরিচালনায় ছিলেন ছোটে বাবা। কন্ঠে ছিলেন স্বয়ং রাকেশ মিশ্র ও অলকা ঝাঁ। সম্প্রতি তাদের এই রোমান্টিক ভিডিওই রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে। সকলের জন্য আরো একবার রইল সেই ভিডিওই, দেখে নিন।

Advertisement