বিনোদন

Anjali Arora Hot Video: দীপিকার থেকেও হট স্টাইলে ‘বেশরম রং’ গানে তুমুল নাচলেন অঞ্জলি আরোরা, ভিডিও ভাইরাল

কঙ্গনা রাণাউতের রিয়েলিটি শো লকআপে প্রতিযোগী হওয়ার সুযোগ পেয়েছিলেন অঞ্জলি আরোরা

Advertisement

Advertisement

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়।

Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকালকার দিনে প্রতিভা থাকলেই রাতারাতি স্টার হয়ে যান সাধারণ মানুষ। যেমন ভাইরাল গান কাচা বাদাম এ ভিডিও বানিয়ে রাতারাতি সুপারস্টার হয়েছিলেন অঞ্জলি আরোরা। তাঁর জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছিল যে তিনি কঙ্গনা রাণাউতের রিয়েলিটি শো লকআপে প্রতিযোগী হওয়ার সুযোগ পেয়েছিলেন। এরপর থেকে সর্বদা সোশ্যাল মিডিয়ার লাইমলাইটেই থাকেন এই রিল অভিনেত্রী।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন এই অঞ্জলি আরোরা। প্রায় প্রতিদিন তিনি বিভিন্ন ধরনের ফটোশুটের ছবি এবং রিল ভিডিও পোস্ট করে থাকেন। বিশেষ করে বর্তমানে বোল্ড এবং সাহসী লুকে পুরুষ নেটজনতাদের ঘায়েল করছেন এই রিল অভিনেত্রী। সম্প্রতি ট্রেন্ডে গা ভাসিয়ে অঞ্জলি আরোরা, দীপিকা পাডুকোনের জনপ্রিয় বেসরম রং গানে নাচ করে ভিডিও বানিয়েছেন। এই ভিডিওতে অঞ্জলি আরোরা একটি শর্ট টপ এবং শর্টস পরে দীপিকার মতোই নাচের স্টেপ করে সকলকে অবাক করে দিয়েছেন। বলাবাহুল্য, এই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

Recent Posts