Anjali Arora: ‘ও আন্তাভা’, পুষ্পার গানে শাড়ি লুকে অঞ্জলি আরোরা, এমন ভিডিও সামনে এসেছে

Advertisement

Advertisement

বর্তমানে অঞ্জলি আরোরা আজকের প্রজন্মের কাছে অন্যতম পরিচিত মুখ। ‘কাঁচা বাদাম’ খ্যাত অভিনেত্রী তিনি। উল্লেখ্য, এই গানের সাথে রিল বানিয়েই এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। পাশাপাশি কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’এও দেখা মিলেছিল তার। সেই শোয়ের পরেই তার একটি এমএমএস ভিডিও ভাইরাল হয়। অবশ্য সেই নিয়ে মিডিয়াতে কম চর্চা হয়নি। লক আপে এসে নিজের জীবনের একাধিক তথ্যও সামনে এনেছিলেন তিনি। এই শো থেকেই সাধারণের মাঝে একটা আলাদাই পরিচিতি গড়ে উঠেছে অঞ্জলির। তবে এই মুহূর্তে নিজের সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চিত অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন তিনি। থেকে থেকেই কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। একাধিক সময়ে বিভিন্ন কারণে কটাক্ষের শিকারও হতে হয় তাকে। সেই ঘটনা অবশ্য নতুন কিছু নয় অভিনেত্রীর কাছে। তারকা জগৎ’এর সদস্য হওয়ার সুবাদে এমন একাধিক ঘটনার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে।

Advertisement

সম্প্রতি নিজের শেয়ার করে নেওয়া আরো একটি রিল ভিডিওর সূত্র ধরেই আবারো নেটজনতার একাংশের মাঝে চর্চার আলোয় উঠে এসেছেন অঞ্জলি। এই ঝলকে পুষ্পার হিট গান ‘ও আন্তাভা’র তালেই রিল বানাতে দেখা গিয়েছে তাকে। এদিন শাড়ি লুকেই দেখা দিয়েছিলেন অভিনেত্রী। হালকা মেকাপে চুলে ক্ল্যাচার লাগিয়েছিলেন তিনি। ডার্ক লিপস্টিকে নিজের ঘরেই বানিয়েছিলেন এই ভিডিও। নেটজনতার পাশাপাশি তার অনুরাগীদের একাংশের মত, তিনি রীতিমতো সামান্থা রুথ প্রভুকেও টেক্কা দিয়েছেন। ঝলকে তার কোমরের প্রতিটি ভাঁজে ছিল স্পষ্ট, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি নেটজনতার একাংশের।‌ আপাতত, নিজের এই ঝলকের সূত্র ধরেই পুনরায় চর্চার আলোয় অঞ্জলি আরোরা।

Advertisement

Recent Posts