নিয়ম করে দিনে ২-৩ লিটার জল পান করেই ত্বকের সৌন্দর্য ধরে রাখেন নাগিনের অনিতা

Advertisement

Advertisement

স্টার প্লাস চ্যানেল প্রচারিত ধারাবাহিক ‘কাভি সউতেন কাভি স্যাহেলি’ দিয়ে অনিতা হাসানন্দানির অভিনয়ে প্রথম হাতেখড়ি। অবশ্য, এরও আগে সুভাষ ঘাই পরিচালিত তাল (১৯৯৯) ছিলো অনিতার অভিনীত সর্বপ্রথম চলচ্চিত্র। এমনকি ২০০৫ সালে স্টারপ্লাসে কাব্যাঞ্জলি সিরিয়ালে মূল চরিত্র অঞ্জলিতে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন অনিতা।

Advertisement

Advertisement

বয়স প্রায় ৪০ এর কোঠায় তাও বার্ধক্যের কোন চিহ্ন নেই। ছিমছাম গড়ন, আর উফ করা সেই ঠোঁটের উপরিভাগে তিল অনিতাকে সুপার হট বানিয়ে দিয়েছে।

Advertisement

যারা নাগিন ৪ ও ৫ দেখেছেন তাঁরা অনিতার ক্যারিশ্মা এতদিনে দেখে ফেলেছেন। একের পর এক স্টাইলিশ ড্রেসে অবতার হতেন অনিতা। যেকোনো লুকে একদম পারফেক্ট অনিতা।

অনিতার সৌন্দর্যের গোপনীয়তা হল তার ত্বকের স্কিন কেয়ার রুটিন। তিনি তার ত্বকের যত্নের জন্য ঘরোয়া পদ্ধতি মেন চলেন। অনিতা বিশ্বাস করেন যে জল ত্বকের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ। আপনি যদি প্রতিদিন ২ থেকে ৩ লিটার জল পান করেন তবে আপনার ত্বক উজ্জ্বল থাকবে।

২০১৩ তে স্টার প্লাস চ্যানেলে শুরু হওয়া ‘ইয়ে হ্যায় মহাবাতে’ তে অনিতা শাগুন চরিত্রে অভিনয় করেছেন। এই সিরিয়ালটিও বেশ জনপ্রিয় হয়েছিলো। তবে অনিতাকে বেশি নেগেটিভ বা ভিলেনের চরিত্রে বেশি মানায়।

নৃত্য অনুষ্ঠান ঝলক দিখলাজাতে (সিজন ৮) অনিতা নেচেছিলেন।

প্রাচ্য হোক বা পাশ্চাত্য সবেতেই একদম ফিট এই সুন্দরী।