এটা বিয়ে নাকি হোলি খেলা? সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোল হলেন অনির্বাণ-মধুরিমা

Advertisement

Advertisement

টলিউডের ওপেন ক্রাশ অনির্বাণ ভট্টাচার্য। কিন্তু একি হল? অনির্বাণের অনুরাগীরা এত অখুশি কেন? এমনিতেই অনির্বাণ হিট, তাঁর উপর এখন তিনি ট্রন্ডিং……২৬ নভেম্বর আচমকা অনির্বাণের অনুরাগীরাও কেমন অদ্ভুত কমেন্ট করতে শুরু করেছেন। খোলসা করেই বলি, ২০২০ র ২৬ নভেম্বর বাংলা সিনেমা জগতের অন্যতম সুদর্শন প্রতিভাবান অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য বিয়ে করেন তাঁর পুরনো বান্ধবী মধুরিমা গোস্বামীকে। রেজিস্ট্রি ম্যারেজ করেন এই দুই যুগল। কিন্তু বিয়ের পর থেকেই অনির্বাণ পেজ থ্রি-র শিরোনামে উঠে এসেছে।

Advertisement

কোনও ডেস্টিনেশন ওয়েডিং নয়, ডিজাইনার পোশাক নয়, আরম্বড়ও তেমন ছিল না অনির্বাণের বিয়েতে। ছিল শুধু পরিবারের কয়েকজন আর নব বধূ। রেজিস্ট্রি করেই বিয়ে করেন এই দুই পুরনো প্রেমের জুটি। কিন্তু এত সাধারণ বিয়েকে নেটিজেনদের অধিকাংশ অদ্ভুত চোখেই দেখেছেন। সবার চোখ গিয়ে আটকেছে মধুরিমার সিঁদুর নিয়ে। দুই জনেই যেহেতু হিন্দু এবং হিন্দু মতেই সিঁদুর পড়িয়েছেন অনির্বাণ মধুরিমাকে, তখন মাথার সাইডে কেন সেই সিঁদুর উঠলো? সিঁদুর দানের সময় মাথার মাঝখান বরাবর তা তুলে দেয় স্বামী। এক্ষেত্রে একদমই উল্টো। এই নিয়েই শোরগোল উঠেছে নেট পাড়ায়।

Advertisement

অনির্বাণের বিয়ের ছবি দেখে কেউ কেউ বলেছেন, নতুন বৌ মুখ ওরকম করে রেখেছেন কেন? কেউ কেউ তাঁকে ‘পাগল’ বলেও কটাক্ষ করেছেন। আবার কেউ কেউ বলেছেন এটা বিয়ে না হোলি খেলা? নানান অদ্ভুত উক্তিতে জমজমাট অনির্বাণ-মধুরিমার বিবাহ অভিযান।

Advertisement

বিয়ের দিনটাকে জাঁকজমকের পরিবর্তে খুব সাধারণ ভাবেই কাটাতে চেয়েছিলেন তিনি। তাই অনির্বাণ সেজেছিলেন লাল পাঞ্জাবীতে। মধুরিমা সেজেছিলেন লাল সাদামাটা শাড়িতে। সাধারণ বয়েস কাট চুল, হাতে-পায়ে আলতা এবং হালকা গয়নার ছোঁয়া। সবমিলিয়ে বেশ লাগছিল এই দুই নতুন জুটিকে। কিন্তু সমালোচনা পিছু ছাড়েনি। সোশ্যাল মিডিয়া জুড়ে যেমন শুভেচ্ছার ঝড় বইছে ঠিক তেমন উঠেছে হাস্যরসের ঢেউ।