Anirban Bhattacharya: এবার কোভিড-১৯ এর কবলে টলিউডের সকলের প্রিয় খোকা!

Advertisement

Advertisement

ফের টলিউডের অন্দরে প্রবেশ করেছে করোনা ভাইরাস। এবার কোভিড -১৯ এ আক্রান্ত হয়েছেন টলিউডের হার্টথ্রব নায়ক অনির্বাণ ভট্টাচার্য। তবে তিনি অ্যাসিম্পটম্যাটিকে আক্রান্ত। যাকে বলে উপসর্গহীন। গত ৮ দিন ধরে করোনায় ভুগছেন । তবে অভিনেতার পরিবারের থেকে জানা গিয়েছে, বর্তমানে সকলের প্রিয় খোকা ভালোই আছেন।

Advertisement

উপসর্গহীন সংক্রমণ বলে ডাক্তারের পরামর্শ মেনে বাড়িতেই সকলের থেকে আলাদা ভাবে আইসোলেশনে রয়েছেন অভিনেতা। আপাতত গৃহবন্দী অবস্থাতেই চিকিৎসকের দেওয়া সব নির্দেশমতো দিন কাটছে খোকার। এই সময় কোনো অনিয়ম নয় বরং ঘড়ির কাঁটা ধরে চলছে খাওয়াদাওয়া ও সব ওষুধপত্র নেওয়া। তবে টলি-তারকার বাড়ির অন্য সদস্যরা এখনও করোনা-মুক্ত রয়েছেন৷

Advertisement

প্রসঙ্গত, গত ১০ অক্টোবর বড়পর্দায় মুক্তি পেয়েছে দেব অভিনীত ‘গোলন্দাজ’। এই ছবিতে খুবই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে তাঁকে। পঞ্চমীর দিন সিনেমার মুক্তির দিনে প্রিমিয়ারে সকল কলাকুশলীদের পাশাপাশি এসেছিলেন অনির্বাণও। বাইপাস সংলগ্ন একটি মলের মাল্টিপ্লেক্সে, এই ছবির প্রিমিয়ার শো-এ উপস্থিত ছিলেন অভিনেতা। শোনা যাচ্ছে, এই সিনেমার প্রিমিয়ার শো থেকে বাড়ি ফেরার পর থেকেই অনির্বান অসুস্থ হয়ে পড়েন।এরপরেই পুজোর সময়ে করোনা টেস্ট করান৷ এরপরেই রিপোর্ট পজিটিভ আসে তাঁর।

Advertisement

‘গোলন্দাজ’ ছাড়াও অনির্বান অভিনীত একগুচ্ছ সিনেমা আর ওয়েব সিরিজ মুক্তি পাবে। আগামী ৪ঠা নভেম্বর থেকে হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে ব্যোমকেশ সিরিজের নতুন এপিসোড। এবার শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের লেখা ‘চোরাবালি’ কাহিনি অবলম্বনে তৈরি করা হয়েছে নতুন এপিসোড। এছাড়াও হইচইতে মুক্তির অপেক্ষায় আছে ‘মন্দার’। হইচইয়ের এই নতুন প্রজেক্টের মাধ্যমেই পরিচালক হিসেবে টলিউডে নিজের সফর শুরু করছেন অভিনেতা অনির্বাণ। আপাতত প্রিয় তারকার কোভিড হওয়ার খবরে চিন্তিত অনুরাগীরা। প্রিয় তারকার সুস্থ হওয়ার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। 

Recent Posts