অনিল আম্বানির স্ত্রী বলিউডের এই দুই অভিনেতাকে ভালোবাসতেন, বিয়েও করতে চেয়েছিলেন

এই দুই তারকা বলিউডের সুপারস্টার

Advertisement

Advertisement

আম্বানি পরিবার এই মুহূর্তে ভারতের সবথেকে ধনী পরিবারগুলির মধ্যে একটি। আম্বানি পরিবারের কাছে যত ধনসম্পত্তি আছে তা হয়তো বেশকিছু ভারতীয় নিজের সারা জীবনে রোজগার করতে পারে না। তাই আম্বানি পরিবারের মানুষদের জীবন যাপন সম্পূর্ণরূপে বিলাসবহুল হয়ে থাকে। এই মুহূর্তে আম্বানি পরিবারের দুজন কর্তা রয়েছেন। তারা হলেন ধীরুভাই আম্বানির পুত্র মুকেশ আম্বানি এবং অনিল আম্বানি। তবে এই মুহূর্তে আম্বানি পরিবারের ছোট ছেলে অনিল আম্বানি সবথেকে বেশি চর্চার মধ্যে রয়েছেন তার স্ত্রী টিনা আম্বানির জন্য।

Advertisement

এই মুহূর্তে টিনা আম্বানির ব্যাপারে এমন কিছু তথ্য সামনে এসেছে যা থেকে জানা যাচ্ছে তিনি নাকি বলিউডের বেশ কিছু নায়ক এর প্রতি আকৃষ্ট ছিলেন নিজের যৌবন এর সময়। তাদের সঙ্গে নাকি টিনা গভীর সম্পর্কে জড়িত হয়েছিলেন এবং তাদের সঙ্গে বিবাহের পর্যন্ত কথা চলছিল। কিন্তু সেই সময় হঠাৎ করেই সেই সম্পর্কে ছেদ আসে এবং অবশেষে তিনি বিবাহ করেন অনিল আম্বানি কে। চলুন জেনে নেওয়া যাক কোন দুজন নায়ক এর প্রেমে পাগল ছিলেন টিনা আম্বানি।

Advertisement

টিনা আম্বানি আগে বলিউডের একজন নামজাদা অভিনেত্রী ছিলেন। টিনা আম্বানির পূর্বনাম ছিল টিনা মুনিম তিনি সেই নামে একাধিক হিন্দি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। সঞ্জয় দত্তের সঙ্গে রকি সিনেমায় অভিনয় করার সময় তিনি সঞ্জয় দত্তের প্রেমে পড়ে যান। তার সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্ক এতটাই গভীর হয়ে উঠেছিল যে, বিয়ে করার মতো পরিস্থিতি চলে আসে। কিন্তু সেই মুহূর্তে হঠাৎ করেই কোন একটি কারণবশত তাদের দুজনের বিয়ে ভেঙে যায় এবং তারা দু’জনে একে অপরের থেকে আলাদা হয়ে যান। তারপরে সঞ্জয় দত্ত নিজেও সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন।

Advertisement

সঞ্জয় দত্তের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরে টিনা মুনিম প্রেমে পড়েন বলিউডের আরেক অভিনেতা রাজেশ খান্নার। তবে ইচ্ছা থাকলেও রাজেশ খান্নাকে বিবাহের কথা তিনি বলতে পারতেন না। রাজেশ খান্না সেইসময় বিবাহিত ছিলেন এবং তিনি ছিলেন বলিউডের সবথেকে বড় সুপারস্টারদের মধ্যে একজন। অন্যদিকে টিনা মুনিম সেই সময় খুবই ছোট একজন অভিনেত্রী। তাই তাদের দুজনের সম্পর্ক কোনভাবেই রূপ নেয়নি। পরবর্তীতে আম্বানি পরিবারের ছোট ছেলে অনিল আম্বানি তাকে বিবাহের প্রস্তাব দিলে তিনি তাঁকে বিবাহ করেন।

Recent Posts